সিলেটটুডে ডেস্ক

০২ ফেব্রুয়ারি , ২০১৭ ১৮:৩৯

মাহিয়া মাহির কথিত স্বামী শাওনকে অব্যাহতির সুপারিশ

চিত্রনায়িকা মাহিয়া মাহির দায়ের করা তথ্য প্রযুক্তি আইনের মামলায় তার স্বামী দাবিদার শাহরিয়ার ইসলাম শাওনকে অব্যাহতির সুপারিশ করে আদালতে প্রতিবেদন দিয়েছে পুলিশ।

ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে বৃহস্পতিবার এ প্রতিবেদন দাখিল করেন উত্তরা পশ্চিম থানার এসআই সোহরাব মিয়া।

পুলিশের প্রসিকিউশন বিভাগের সাধারণ নিবন্ধন কর্মকর্তা এসআই রফিকুল ইসলাম প্রতিবেদন জমার বিষয়টি নিশ্চিত করে জানান, আগামী ৭ মার্চ এই প্রতিবেদন ঢাকার সাইবার অপরাধ ট্রাইব্যুনালে তোলা হবে।

২০১৫ সালের ২৭ মে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় তথ্যপ্রযুক্তি আইনের ৫৭/২ ধারায় মামলাটি করেন মাহি। পরের দিন সকালে দক্ষিণ বাড্ডার বাসা থেকে শাওনকে গ্রেপ্তার করা হয়।

চলচ্চিত্র জগতে মাহিয়া মাহি নামে পরিচিত হলেও তার প্রকৃত নাম শারমিন আক্তার নীপা। গত বছরের ২৫মে সিলেটের দক্ষিণ সুরমার ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি।

এর পর থেকেই শাওনের সঙ্গে তার কিছু অন্তরঙ্গ ছবি কয়েকটি অনলাইন নিউজপোর্টাল এবং ফেইসবুকের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার পাশাপাশি তার বিরুদ্ধে নানা ধরনের অপপ্রচার চালানো হচ্ছে বলে এই অভিনেত্রীর অভিযোগ।

মামলায় মাহি অভিযোগ করেন, এ ঘটনার সঙ্গে শাওন ছাড়াও তার বন্ধু হাসান, আল আমীন, খাদেমুল এবং শাওনের খালাত ভাই রেজওয়ান জড়িত বলে তার ধারণা।

তবে শাওনের পক্ষ থেকে বলা হয়, মাহির সঙ্গে শাওনের বিয়ে হয়েছিল। তা বলবৎ থাকা অবস্থাতেই মাহি অন্য একজনকে বিয়ে করেন।

মাহির মামলায় শাওনকে গ্রেপ্তারের পর তাকে জিজ্ঞাসাবাদের জন্য দুইদিনের হেফাজতে পায় পুলিশ। পরে ২০১৬ সালের ১৬ জুন এক লাখ টাকা মুচলেকায় জামিন পান শাওন।

আপনার মন্তব্য

আলোচিত