বিনোদন ডেস্ক

২৮ ফেব্রুয়ারি , ২০১৮ ০১:৩৪

শ্রীদেবীর স্বামীকে জিজ্ঞাসাবাদ, চলছে তদন্ত

শ্রীদেবীকে হারানোর শোকের মধ্যে ফিরে এলো তার মৃত্যু নিয়ে রহস্যের যন্ত্রণা। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছিল গেল ২৪ ফেব্রুয়ারি, শনিবার রাত সাড়ে এগারোটায় হার্ট অ্যাটাকে দুবাইয়ের জুমেরা এমিরেটস টাওয়ারের রুম নম্বর ২২০১- এ মৃত্যু হয়েছে শ্রীদেবীর। তার মৃত্যুর দুদিন পর এলো তোলপাড় করা খবর।

শ্রীদেবীর মরদেহ ময়নাতদন্ত করে দুবাইয়ের পুলিশ জানায়, শ্রীদেবীর মৃত্যু হয়েছে পানিতে ডুবে। যেহেতু তার লাশ বাথরুমের বাথটাবের উপর থেকে উদ্ধার করা হয় তাই ধারণা করা হচ্ছে, বাথটাবের পানিতে ডুবেই তার মৃত্যু হয়েছে।

এই খবর প্রকাশ হবার পর থেকেই চাঞ্চল্যের তৈরি হয়েছে ভারতজুড়ে। উঠে আসছে শ্রীদেবীর মৃত্যু নিয়ে নানা রহস্য ও প্রশ্ন। এরইমধ্যে ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেল, সন্দেহ কাটাতে গতকাল সোমবার শ্রীদেবীর স্বামী প্রযোজক বনি কাপুরকে জিজ্ঞাসাবাদ করেছে দুবাইয়ের পুলিশ। মঙ্গলবারও দ্বিতীয় দফায় বনি কাপুরকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

শুধু বনি নন, দুবাই পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে অভিনেত্রীর পরিবারের অন্য সদস্য এবং যে হোটেলে শ্রীদেবীর দেহ মিলেছে, সেখানকার কর্মীদেরও। শ্রীদেবীর ননদের পরিবারের সদস্যদেরও জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে জানা গিয়েছে। খতিয়ে দেখা হচ্ছে শ্রীদেবীর ফোনের কললিস্টও।

রহস্য ঘনীভূত হওয়ায় আবারও শ্রীদেবীর মরদেহের ময়নাতদন্তও করা হতে পারে বলে জানা গিয়েছে। জানা গিয়েছে, ভারত থেকে অভিনেত্রীর বিভিন্ন মেডিক্যাল রেকর্ডও চেয়ে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, প্রসিকিউটর অফিসের তরফে জানতে চাওয়া হয়েছে, কী ধরনের অস্ত্রোপচার এবং চিকিত্সা শ্রীদেবী করিয়েছেন। যার সঙ্গে আদৌ এই মৃত্যুর কোনো সংযোগ আছে কিনা, সেটাও খতিয়ে দেখবে তদন্তকারী অফিসারেরা।

এদিকে দুবাই পুলিশের তরফে ভারতীয় দূতাবাসকে জানানো হয়েছে, আরও একটি ক্লিয়ারেন্সের পর ছাড়া যেতে পারে এই অভিনেত্রীর মরদেহ। সেক্ষেত্রে আজ বিকেলের মধেই ছাড়পত্র মিলবে বলে জানিয়েছে দূতাবাস।

এদিকে দুবাইতে শ্রীদেবীর মরদেহ নিয়ে ঝামেলা বাঁধায় সেখানে যাচ্ছেন বনি কাপুরের ছোট ভাই অনিল কাপুর।

প্রসঙ্গত, এরইমধ্যে শ্রীদেবীর মরদেহ মুম্বাই নিয়ে আসতে একটি প্রাইভেট জেট দুবাই পৌঁছেছে। হাসপাতাল ও বিমানবন্দরের বিভিন্ন আনুষ্ঠানিকতা শেষ করে শ্রীদেবীর মরদেহ তার আন্ধেরির লোখান্ডওয়ালা এলাকার বাসায় নিয়ে যাওয়া হবে। শেষকৃত্যের আগ পর্যন্ত তার মরদেহ এখানেই থাকবে।

আপনার মন্তব্য

আলোচিত