বিনোদন ডেস্ক

২৫ আগস্ট, ২০১৫ ০৯:৪৫

এক পর্দায় তিন খান : এবার স্বপ্ন সত্যি হচ্ছে কি !

আকাশে অগুনতি তারার ভিড়ে ধ্রুবতারা একটাই হয়। কিন্তু বলিউড আকাশে শাহরুখ. সালমান ও আমির খান যেনো আলাদা তিনটি ধ্রুবতারা। কারন তাদের নিজেদেরই রয়েছে খ্যাতির একেকটি মহাকাশ।

আর বলিউডের মহাকাশে যদি এই তিন খান একসাথে দেখা দেন , তবে হবে অনুরাগীদের পরম পাওয়া। দীর্ঘদিন ধরে এই ত্রয়ীর সম্মিলন দেখতে মুখিয়ে আছেন পৃথিবীর কোটি ভক্ত।

অনেক বলেই দিয়েছেন, বলিউডে সেই দিনটিতেই ইতিহাস সৃষ্টি হবে যে দিনে তিন খান এক সঙ্গে কোনো ছবি করবেন।

শাহরুখ খান, সালমান খান এবং আমির খান যখন এক পর্দা শেয়ার করবেন, সে দিন যে কি ঘটবে তা কেউ ভাবতেই পারছেন না। আর এমন জল্পনা-কল্পনা শুরু হয়ে গেছে।  ভারতীয় গণমাধ্যমের খবর, অবশেষে এই তিন মহাতারকা এক সঙ্গে কাজ করতে রাজি হয়েছেন।

তবে এ কাজটি যে প্রযোজক করবেন তিনি সত্যিই 'ভাগ্যবান' হবেন। তবে এদের এক পর্দায় আনা অনেকটাই কঠিন কাজ হবে। যদিও তা অসম্ভব কিছু নয় বলে মন্তব্য অনেকের।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস-কে দেওয়া এক সাক্ষাৎকারে শাহরুখ খান বলেন, অন্য দুই খানের সঙ্গে সিনেমা করতে আমার কোনো আপত্তি নেই।

তবে বলিউড বাদশাহ অবশ্য আরো বলেছেন, একমাত্র অসাধারণ একটি স্ক্রিপ্ট তাদের এক করতে পারে। তিনজনেরই ভক্তের সমুদ্র রয়েছে। তারা একই পর্দায় প্রত্যেককে সমানভাবে দেখতে চাইবেন।

ফিল্ম ক্যারিয়ারে সমান্তরালে পথচলা শাহরুখ খান কখনোই আমির খানের সঙ্গে কাজ করেননি। তবে সালমান দুজনের সঙ্গেই কাজ করেছেন।

যদি সত্যিকার অর্থেই তিন খান এক ছবিতে কাজ করেন, তবে ওই ছবিটাই যে ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রির ইতিহাসে এক ঐতিহাসিক ছবি হিসেবে স্থান করে নেবে। আর স্বপ্নময় সেই মহেন্দ্রক্ষনটি উপভোগের অপেক্ষায় শতকোটি ভক্ত-অনুরাগী।

বলিউডের গন্ডি ছাড়িয়ে যাদের জনপ্রিয়তা বিশ্বব্যাপী তাদের এক পর্দায় আনতে জল্পনা-কল্পনার শেষ নেই। মুখিয়ে আছেন ভারতের বড় বড় নির্মাতা ও প্রযোজনা প্রতিষ্ঠান । কিন্তু কেউ এখনও আনুষ্ঠানিক ঘোষনা না দেয়ায় ভক্তদের প্রশ্ন, 'বিড়ালের গলায় ঘন্টাটা বাঁধছে কে'?

আপনার মন্তব্য

আলোচিত