আন্তর্জাতিক ডেস্ক

০৩ অক্টোবর, ২০২১ ১৬:৩৮

মাদক নেওয়ার কথা স্বীকার করলেন শাহরুখ পুত্র আরিয়ান

বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ানকে আটকের পর জিজ্ঞাসাবাদ করছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

এনসিবি সূত্রের বরাত দিয়ে আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, প্রায় ছয় ঘণ্টা জেরার পর আরিয়ান স্বীকার করেছেন, প্রমোদতরীর পার্টিতে তিনি মাদক নিয়েছেন।

প্রতিবেদনে আরও বলা হয়, আরিয়ান অনুশোচনা প্রকাশ করেছেন এবং জানিয়েছেন মাদক সেবন করে তিনি ভুল করেছেন। এর আগে কখনও এমন কিছু করেননি তিনি।

জানা গেছে, ইতোমধ্যে ছেলের জন্য বিখ্যাত ভারতীয় আইনজীবী সতীশ মানশিণ্ডেকে নিয়োগ করেছেন শাহরুখ। বিষয়টির সুরাহার জন্য সতীশের প্রতিনিধিরা এনসিবি কার্যালয়ে গেছেন।

সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে আরও বলা হয়, খতিয়ে দেখা হচ্ছে শাহরুখপুত্রের হোয়াটসঅ্যাপ চ্যাট। তিনি কাদের সঙ্গে কথা বলতেন, যোগাযোগ রাখতেন এসব কিছুই এখন অনুসন্ধান করছে কর্তৃপক্ষ। কোনো মাদকচক্রের সঙ্গে তার সংশ্লিষ্টতা আছে কি-না, তাও জানার চেষ্টা চলছে। বন্ধুদের বিভিন্ন গ্রুপে কী ধরনের আলোচনা করতেন তিনি, তাও জানার চেষ্টা করছেন তদন্ত সংশ্লিষ্টরা।

এর আগে, শনিবার স্থানীয় সময় রাতে আরিয়ানকে মুম্বাইয়ের কর্ডেলিয়া নামে এক প্রমোদতরী থেকে আটক করে এনসিবি। রবিবার সকাল থেকেই তাকে জেরা করা হচ্ছে। যদিও এ বিষয়ে এখনও কোনো বিবৃতি দেয়নি কর্তৃপক্ষ। কোনো মন্তব্য আসেনি শাহরুখ পরিবারের পক্ষ থেকেও।

আনন্দবাজার বলছে, ‘‘ভিভিআইপি’’ তালিকায় নাম থাকায় কোনো প্রবেশমূল্য ছাড়াই ওই পার্টিতে ঢুকেছিলেন আরিয়ান। জেরার মুখে তিনি নিজেই স্বীকার করেছেন এসব কথা।


আপনার মন্তব্য

আলোচিত