অনলাইন ডেস্ক

২২ জুলাই, ২০১৬ ০১:০৩

মমতার নামে পুজো হবে, মন্দির হবে : কবীর সুমন

“আজ থেকে ৩০০ বছর পর মমতার নামে পুজোআচ্চা হবে, মন্দিরও হবে। মমতা বন্দ্যোপাধ্যায় উন্নয়ন নয়, কর্তব্য করছেন। টাকা খরচ করে দেখিয়ে দিয়েছেন, টাকা খরচ করাটাই কাজ।”

২১-এর মঞ্চে দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর সরকারকে এভাবেই ঢালাও প্রশংসায় ভরিয়ে দিলেন কবীর সুমন। সেইসঙ্গে তিনি সাফ জানালেন, 'মদনকে মিস করছেন'।

২০০৯ সালে তৃণমূল কংগ্রেসের হয়ে নির্বাচনে জিতে সাংসদ হলেও, পরবর্তীতে দলের বিরুদ্ধে একাধিকবার সোচ্চার হতে দেখা গেছে কবীর সুমনকে। সারদা কেলেঙ্কারির পর একাধিক তৃণমূল কংগ্রেস নেতার বিরুদ্ধে গানও বাঁধতে দেখা যায় তাঁকে। এরপরই, দল ও তৃণমূল নেত্রীর বিরাগভাজন হন এই নেতা।

তাঁকে ঘুরিয়ে 'অতিথি' বলেও সম্বোধন করা হয়। এবার সেই অতিথিকেই মঞ্চে তুলে কি ফের চমক দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়!  

বৃহস্পতিবার (২১ জুলাই) মঞ্চে মদন মিত্রকে নিয়ে মাউথ অর্গান হাতে গানও বাঁধেন কবীর সুমন। সুমনের জন্যই একুশের মঞ্চে না থেকেও রইলেন মদন মিত্র।

সুমন বলেন, "আজকের দিনে মদন মিত্রকে খুব মিস করছি। মদনের মত মানুষ খুব কম হয়। আশা করি, মদন মিত্র সব বিতর্ক থেকে মুক্তি পাবেন। পরমেশ্বরের কাছে আমি এটা প্রার্থনা করি।"

পাশাপাশি আজ সুমন ফের একবার রাজনৈতিক বন্দিদের মুক্তির দাবিতে সরব হন। এবার একুশের মঞ্চ থেকেই মুখ্যমন্ত্রীর কাছে বিষয়টি বিবেচনার আর্জি জানান প্রাক্তন সাংসদ।
সূত্র : জিনিউজ।

আপনার মন্তব্য

আলোচিত