সিলেটটুডে ইন্টারন্যাশনাল ডেস্ক

২৪ জুলাই, ২০১৬ ২১:০২

নারীর সঙ্গে অসভ্য আচরণের অভিযোগে ভারতে ২ এমপি আটক

নারীর সঙ্গে অসভ্য আচরণের পৃথক অভিযোগে ভারতে দু'জন সংসদ সদস্যকে আটক করেছে পুলিশ। তারা হলেন- ক্ষমতাসীন বিজেপির বিহারের এমপি তুন্নাজি পান্ডে ও জামিয়া নগরের অরবিন্দ কেজরিওয়ালের আম আদমি পার্টির এমপি আমানাতুল্লাহ খান।

বিজেপি নেতা তুন্নাজি পান্ডে বিহার বিধান পরিষদের সদস্য। শনিবার রাতে তিনি হাজিপুর যাওয়ার উদ্দেশ্যে দুর্গাপুর থেকে পূর্বাঞ্চল এক্সপ্রেসে ওঠেন। তার সহযাত্রী ছিলেন অভিযোগকারী সেই নারী। ওই নারীর অভিযোগ, সরাই রেলস্টেশনে ঢোকার আগে তুন্নাজি তার সঙ্গে অসভ্য আচরণ করেন এবং অশ্রাব্য ভাষায় কথা বলেন।

তার অভিযোগের ভিত্তিতে রোববার সকালে বিজেপি নেতাকে আটক করে পুলিশ। আটকের পর ঐ দিনেই এমপিকে আদালতে তোলা হয়।

যদিও তুন্নাজি ওই নারীর অভিযোগ অস্বীকার করেছেন। তিনি দাবি করেন, মোবাইল ফোনটি চার্জ করতে আমি শুধু তার কাছে চার্জার আছে কিনা জানতে চেয়েছিলাম। সেখানে নারী না পুরুষ শুয়ে আছে, তা আমি জানতাম না।

এই ঘটনা প্রকাশ হওয়ার পর দল থেকে তুন্নাজিকে বরখাস্ত করা হয়েছে।

এদিকে এক নারীকে হুমকি দেয়ায় আম আদমি পার্টির এমপি আমানাতুল্লাহ খানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। এমপির এলাকা জামিয়া নগরের ওই নারী পুলিশের কাছে অভিযোগ করেন, তিনি এলাকার বিদ্যুৎ সমস্যা নিয়ে এমপির কাছে গেলে তাকে হুমকি দেয়া হয়। এর আগে ওই নারীর অভিযোগের ভিত্তিতে গত ১১ জুলাই পুলিশ আমানাতুল্লাহর বিরুদ্ধে একটি মামলা রুজু করে।

তবে আমানাতুল্লাহর বিরুদ্ধে আনা অভিযোগ নাকচ করে দিয়েছেন তার দলের প্রধান অরবিন্দ কেজরিওয়াল। রোববার এক টুইট বার্তায় তিনি অভিযোগ করেন, প্রধানমন্ত্রী মোদি তার আরেকজন এমপিকে আটক করিয়েছেন। কেজরিওয়াল দলের পক্ষ থেকে একটি স্টিং অপরারেশনের ভিডিও প্রকাশ করে বলেন, পুলিশ এবং বিজেপির পরিচালনায় ওই নারী অভিনয় করেছেন।

সূত্রঃ এনডিটিভি

আপনার মন্তব্য

আলোচিত