সিলেটটুডে ডেস্ক

০২ এপ্রিল, ২০১৫ ০১:২৬

পাত্র ৪ ফুট ৪ ইঞ্চি, পাত্রী ৬ ফুট ৩ ইঞ্চি

বামন হয়ে চাঁদে হাত। নাকি বামনের আকাশছোঁয়া প্রেম? সে যে ভাবেই বলা হোক না কেন, এই প্রেমটা চর্চার বিষয়ে বেশ উচ্চতা পাচ্ছে। অ্যানটন ক্রাফটের উচ্চতা ৪ ফুট ৪ ইঞ্চি। সবাই ডাকত বামন নামে।

কিন্তু সেই অ্যানটনই একটা বড় রেকর্ড গড়ে ফেলেছেন কয়েকদিন আগে।   নিজের ওজনের চেয়ে ৪ গুণ বেশি ওজন তুলে  দুনিয়ার সবচেয়ে শক্তিশালী বামনের খেতাব জিতে নিয়েছেন তিনি।

দুনিয়ার সেই শক্তিশালী বামন কিন্তু প্রেমে একেবারে আকাশছোঁয়া। প্রেম নিবেদন করে বসলেন রূপান্তরকারী মহিলা চিনা বেলকে। যাঁর উচ্চতা ৬ ফুট ৩ ইঞ্চি। এমনিতে ছোটখাটো অ্যানটনের মহিলা ভক্তের সংখ্যা অনেক। ৫২ বসন্ত পেরিয়েও বিভিন্ন মহিলার কাছ থেকে এখনও বসন্ত দিনের ডাক পান অ্যানটন।

কিন্তু সেসব আহ্বান অস্বীকার করে ৬ ফুট ৩ ইঞ্চির রূপান্তরকামী চায়নাকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নেবেন বলে ঠিক করেছেন অ্যানটন। ক দিন পরেই  ৪ ফুট ৪ ইঞ্চির পাত্রের সঙ্গে সাতপাকে বাধা পড়বেন ৬ ফুট ৩ ইঞ্চির পাত্রী।  

জন্ম ডেনমার্কে। এখন ঠিকানা ফ্লোরিডা।   অ্যানটনের সারটা দিনই  কাটে জিমে। তবে আপাতত  হাবুডুবু খাচ্ছেন প্রেমে।  অ্যানটনকে সবারই প্রশ্ন , এত উঁচুতে হাত বাড়াতে গেলেন কেন!  মিটমিটে হেসে ৪ ফুট ৪ ইঞ্চির ছোট্ট মানুষটার ছোট্ট উত্তর, ভালবাসা অন্ধ তো।

 

 

 

আপনার মন্তব্য

আলোচিত