লন্ডন প্রতিনিধি

২৬ জুলাই, ২০১৭ ০০:০৬

যুক্তরাজ্যে প্রেমিকা ও প্রেমিকার মাকে জিম্মি করে রেখেছে বন্দুকধারী

যুক্তরাজ্যের গ্রেটার ম্যাঞ্চেস্টারে বন্দুকধারীর পরিচয় নিশ্চিত করেছে পুলিশ। মার্ক নামের এক যুবক তার প্রেমিকা লিসা ও তার মাকে জিম্মি করে রেখেছে বলে ধারণা পুলিশের। ঘটনার আগেরদিন রাত্রে মার্ক ফেইস বুকে তার প্রেমিকা লিসাকে হুমকি দিয়েছিলেন, আমি দেখব তুমি ঘুমিয়ে আছো, ঘুমন্ত  অবস্থায় তোমাকে খুন করব, আমি মজা করছি না সিরিয়াস হা হা হা..

ব্রিটেনের গ্রেটার ম্যানচেস্টারের ওল্ডহ্যামে একটি বাড়িতে একজন বন্দুকধারী দু’শিশুসহ এক মহিলাকে জিম্মি করে রেখেছে। বন্দুকধারী বাড়ির গ্যাস পাইপও কেটে ফেলেছে বলে দাবী করেছেন এক প্রত্যক্ষদর্শী। সশস্ত্র পুলিশ বাড়ির আশপাশ ঘিরে রেখেছে। প্রায় ৫০ মিটার এলাকা কর্ডন করে রেখেছে পুলিশ। পাশের প্রায় ২শ বাড়িঘর খালি করা হয়েছে। বন্দুকধারীর সঙ্গে সমঝোতার চেস্টা চালিয়ে যাচ্ছে  পুলিশ।

পুলিশ জানিয়েছে, ওল্ডহামের পাম্বারটন ওয়ের  "শো" এলাকার একটি বাড়ি থেকে সোমবার দিবাগত রাত প্রায় ৩টা ১৫ মিনিটের দিকে পুলিশ ডাকা হয়।

স্থানীয় এক অধিবাসি জানিয়েছেন, রাত প্রায় ৩টার দিকে পাশের একটি বাড়িতে উচ্চস্বরে তর্কবিতর্ক শুনেছেন তিনি। এর কয়েক ঘন্টা পরে পুলিশ গিয়ে ওই বাড়ির আশপাশের প্রায় ২শ বাড়ি খালি করে। উপস্থিত রাখা হয়েছে ফায়ার সার্ভিসসহ অন্যান্য জরুরী সার্ভিস। গ্যাস বিভাগের মানুষও সেখানে উপস্থিত আছে।

সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত জিম্মিদশা থেকে দু’ শিশু মুক্তি  পেয়েছে বলে জানিয়েছে স্থানীয় সংবাদমাধ্যমগুলো। তবে কি কারণে এবং কেন জিম্মি করা হয়েছে সে ব্যাপারে এখনো  বিস্তারিত জানা যায়নি।

আপনার মন্তব্য

আলোচিত