সিলেটটুডে ডেস্ক

১৮ সেপ্টেম্বর, ২০২০ ১৪:১০

ইউএনও ওয়াহিদা এখন শঙ্কামুক্ত : ডা. বদরুল

দিনাজপুরের ঘোড়াঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম এখন শঙ্কামুক্ত বলে জানিয়েছেন ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স ও হাসপাতালের যুগ্ম পরিচালক অধ্যাপক ডা. বদরুল হক।

তিনি জানান, শরীরের ডান পাশ প্যারালাইজড হয়ে গিয়েছিল। তিনি ডান হাত ও পা নাড়াতে পারতেন না। তবে এখন সে অবস্থা বদলেছে। চিকিৎসকদের চেষ্টায় তিনি এখন শঙ্কামুক্ত।

তিনি আরও বলেন, ওয়াহিদার শরীরের এত দ্রুত উন্নতি ঘটছে, যা সত্যিই বিস্ময়কর। মাত্র কয়েকদিন আগে আমরা দেখেছি তিনি ডান হাত নাড়াতে পারছেন, মাথার ওপর তুলতে পারছেন। এখন ওয়াহিদা তার ডান পা নাড়াতে পেরেছেন। এটি সত্যিই সুখবর।

বিজ্ঞাপন

ডা. বদরুল হক বলেন, ওয়াহিদার মাথার সব সেলাই কাটা হয়েছে। অস্ত্রোপচারের স্থানে কোনো সমস্যা নেই। তবে তিনি নিজে থেকে ইউরিন পাস করতে পারছেন না, ক্যাথেটার ব্যবহার করতে হচ্ছে। এজন্য তাকে আমরা কেবিনে দিতে পারছি না।

গেল ২ সেপ্টেম্বর মধ্যরাতে ওয়াহিদা খানমের বাড়িতে হামলা চালায় একদল সন্ত্রাসী। প্রথমে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলেও পরে ঢাকায় ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালে আনা হয়। এখন সেখানেই চিকিৎসা নিচ্ছেন।

আপনার মন্তব্য

আলোচিত