সিলেটটুডে ডেস্ক

০৩ ডিসেম্বর, ২০২০ ১৫:২৪

২ দিনের রিমান্ডে নুরের ৩ সহযোগী

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুরের তিন সহযোগীকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলামের আদালত এই রিমান্ড মঞ্জু করেন।

বিজ্ঞাপন

আসামি পক্ষের আইনজীবী খাদেমুল ইসলাম রিমান্ডের তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ডিবি পুলিশ তিন আসামিকে আদালতে হাজির করে ফের পাঁচ দিনের রিমান্ডের অনুমতি চায়। পরে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বৃহস্পতিবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্রী ধর্ষণ ও ধর্ষণে সহযোগিতার অভিযোগে তিন আসামির বিরুদ্ধে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরার আদালতে শ্যোন অ্যারেস্টের আবেদন করা হলে তা মঞ্জুর করা হয়। তিন আসামি হলেন, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম-আহ্বায়ক মো. সাইফুল ইসলাম ও নাজমুল হাসান সোহাগ এবং সংগঠনের ঢাবি শাখার সহসভাপতি মো. নাজমুল হুদা।

বিজ্ঞাপন

এর আগে গত ১৫ অক্টোবর সাইফুল ও নাজমুল হুদার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান আদালত। আর ৯ নভেম্বর সোহাগকে কারাগারে পাঠানো হয়।

গত ২০ সেপ্টেম্বর রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী লালবাগ থানায় ভিপি নুরসহ ছয়জনের বিরুদ্ধে এ মামলাটি করেন।

এই মামলার প্রধান আসামি ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক (সাময়িক অব্যাহতিপ্রাপ্ত) হাসান আল মামুন। নুর একই সংগঠনের যুগ্ম আহ্বায়ক। বাকি চার আসামি নাজমুল হাসান সোহাগ, সাইফুল ইসলাম, নাজমুল হুদা এবং আবদুল্লাহ হিল বাকী।

আপনার মন্তব্য

আলোচিত