নিজস্ব প্রতিবেদক

২২ ফেব্রুয়ারি , ২০২১ ১৫:৪৫

সব প্রেম আর গান উপেক্ষা করে চলে গেলেন কাঞ্চি

স্লোভানিয়ার নাগরিক ওলগা জেহাফ ভালোবাসার টানে এসেছিলেন বাংলাদেশে। বাংলাদেশি তরুণ সত্য রঞ্জন রক্ষিতের প্রেমে মজেছিলেন তিনি। ভালোবেসে প্রেমিক তার নাম দিয়েছিলেন কাঞ্চি।

মাসখানেক ধরে গুরুতর অসুস্থ হয়ে পড়েন কাঞ্চি। ভর্তি করা হয় ঢাকা মেডিকেলে। কাঞ্চির চিকিৎসা সহয়তায় এগিয়ে আসেন দুই বাংলার অসংখ্য তরুণ-তরুণী। 'প্রেমিকার জন্য গান'-এর আয়োজন করে রাস্তায় রাস্তায় গান গেয়ে অর্থ সংগ্রহ করেন তারা।

দেশ-স্বজন ছেড়ে বাংলাদেশে চলে আসা এক ‌'প্রেমিকার' সহায়তায় অসংখ্য মানুষের এমন এগিয়ে আসার গল্প নিয়ে ‌'প্রেমিাকার জন্য গান' শিরোনামে প্রতিবেদন গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসার দিনে প্রচার করে সিলেটটুডে টোয়েন্টিফোর।

তবে সব প্রেম আর গান উপেক্ষা করে আজ সোমবার সকালে না ফেরার দেশে চলে গেছেন কাঞ্চি। সকালে ঢাকা মেডিকেল চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

এ তথ্য নিশ্চিত করে কাঞ্চির স্বামী সত্যরঞ্জন রক্ষিত জানান, দুপুরে তার মরদেহ ঢাকার পুস্তকলা মহাশশ্মানঘাটে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে শেষকৃত্য সম্পন্ন হবে। কাঞ্চি হৃদরোগ ও কিডনি জটিলতায় ভূগছিলেন বলে জানান সত্য।

তিনি বলেন, স্লেভেনিয়ায় কাঞ্চির মেয়ে রয়েছেন। তাকে মায়ের মৃত্যু সংবাদ জানানো হয়েছে।

জানা যায়, ফেসবুকের মাধ্যমে কাঞ্চির সাথে পরিচয় হয় বাংলাদেশি তরুণ সত্য রঞ্জন রক্ষিতের। তিনি গান ও লেখালেখি করেন। প্রায় সাত বছর আগে অনলাইনে তাদের পরিচয়। ২০১৬ সালে একটি স্ট্রিট শো করতে ভারতের কেরালায় যান সত্য। স্লোভানিয়া থেকে সেখানে আসেন কাঞ্চি। এরপর দীর্ঘদিন তারা ভারতে ছিলেন। বছর দুয়েক আগে বাংলাদেশে আসেন কাঞ্চি। এরপর গত বছরের ফেব্রুয়ারিতে বিয়ে করেন সত্য ও কাঞ্চি। পটুয়াখালিতে সত্যের গ্রামের বাড়িতে দুজন মিলে মহানন্দালয় নামে একটি খামার গড়ে তুলেছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত