নিউজ ডেস্ক

২২ ডিসেম্বর, ২০১৫ ১০:৩৬

ইট ‘কুড়াতে’ গিয়ে মাটিচাপায় নিহত ৩

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় পরিত্যক্ত কালভার্টের ইট কুড়াতে গিয়ে মাটিচাপায় তিনজন নিহত ও পাঁচজন আহত হয়েছে।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলা সদরের অদূরে তালুক মন্দুয়ার নামক এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান সাদুল্লাপুর থানার ওসি ফরহাদ ইমরুল কায়েস।

নিহতরা হলেন- সাদুল্লাপুর ইপজেলার তালুক মন্দুয়ার গ্রামের আব্দুস সাত্তার (৬৭) ও নুর আলম মুন্সির মেয়ে কাকলী খাতুন (১৭) এবং হবিবুল্লাপুর গ্রামের জমসের আলীর ছেলে আব্দুল কুদ্দুস (৩৫)।

আহত আরিফ (২০), সেলিনা বেগম (৪৫), মিনারা খাতুন (২০), সোহেল মিয়া (৩০) ও ফুল মিয়াকে (৫০) সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ওসি ইমরুল কায়েস বলেন, নতুন কালভার্ট নির্মাণের জন্য ওই এলাকার পুরাতন কালভার্টটি সম্প্রতি উপজেলা পরিষদ থেকে নিলামে বিক্রি করা হয়। ক্রেতা কালভার্টটি ভেঙ্গে সোমবার ইট ও রড নিয়ে যান।

তিনি বলেন, পরিত্যক্ত ওই কালভার্টের নিচের অংশে মাটিতে মিশে থাকা কিছু ইট কুড়াতে যান কয়েকজন। শাবল, খুন্তি ও কোদাল দিয়ে ওই ইট বের করার সময় রাত সাড়ে ৮টার দিকে রাস্তার উপরের মাটি ভেঙে তারা চাপা পড়েন। এতে ঘটনাস্থলে তিনজন নিহত ও পাঁচজন আহত হয়।

খবর পেয়ে সাদুল্লাপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালায় বলে জানান ওসি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মামুন জানিয়েছেন, জেলা প্রশাসক মো. আব্দুস সামাদ রাতে ঘটনাস্থল পরিদর্শনে এসে সরকারের পক্ষ থেকে নিহতদের পরিবারপ্রতি এক লাখ টাকা ক্ষতিপূরণের ঘোষণা দিয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত