নিজস্ব প্রতিবেদক

২৩ মার্চ, ২০১৮ ১৩:০২

চলে গেলেন পাইলট আবিদের স্ত্রী আফসানাও

ছয়দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে হেরে গেলেন নেপালে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আবিদ সুলতাদের স্ত্রী আফসানা খানম। শুক্রবার সকালে স্বামীর পথেই যাত্রা করেন তিনি।

শুক্রবার (২৩ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

হাসপাতালের যুগ্ম পরিচালক অধ্যাপক বদরুল আলম এ তথ্য জানিয়েছেন। গত রোববার থেকে এখানেই চিকিৎসাধীন ছিলেন আফসানা খানম।

স্ট্রোকের পর গত রোববার আফসানাকে উত্তরার বাসা থেকে নিউরো সায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অস্ত্রোপচার শেষে তাকে আইসিইউ'তে রাখা হয়। ওই দিন রাতে আবারও স্ট্রোক করার পর আফসানার মস্তিস্কে দ্বিতীয় দফায় অস্ত্রোপচার করা হয়। এর পর থেকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়।

গত ১২ মার্চ দুপুর ১২টা ৫১ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ইউএস বাংলার বোম্বার্ডিয়ার ড্যাশ ৮ কিউ৪০০ মডেলের এস২-এজিইউ বিমানে ৭১ জন আরোহী নিয়ে কাঠমান্ডুর উদ্দেশে রওনা করেন পাইলট আবিদ। বিমানটি কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় রানওয়ে থেকে ছিটকে পড়ে এবং আগুন ধরে যায়। এতে বিমানে থাকা ৫১ জন নিহত হন।

দুর্ঘটনায় পাইলট আবিদ সুলতানকে আহত অবস্থায় উদ্ধার করা হলেও একদিন পর ১৩ মার্চ তাকে মৃত ঘোষণা করা হয়। স্বামীর মৃত্যুর সংবাদ শোনার পর মানসিকভাবে ভেঙে পড়েন তিনি।

আপনার মন্তব্য

আলোচিত