সিলেটটুডে ডেস্ক

২৩ মার্চ, ২০১৮ ১৩:১৬

গোয়েন্দা পরিদর্শক হত্যা মামলার প্রধান সন্দেহভাজন ‘বন্দুকযুদ্ধে’ নিহত

রাজধানীর মিরপুরের পীরেরবাগ এলাকায় ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হাসান (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।  আর হাসানই গোয়েন্দা পুলিশের পরিদর্শক জালাল উদ্দিন হত্যা মামলার প্রধান সন্দেহভাজন আসামি বলে ধারণা করা হচ্ছে।

ঘটনাস্থল থেকে পুলিশ তিনটি পিস্তল উদ্ধার করেছে, যার মধ্যে দুটি গত জানুয়ারিতে দুই পুলিশ সদস্যের বাড়ি থেকে চুরি করা হয়েছিল।

বৃহস্পতিবার (২২ মার্চ) রাত ২টার দিকে পীরেরবাগ ৬০ ফুট রাস্তার ভাঙা ব্রিজ শাপলা হাউজিং এলাকায় গোলাগুলির ওই ঘটনা ঘটে বলে মিরপুর থানার এসআই আখলিমা আক্তার জানান। এসময় হাসান গুলিবিদ্ধ হয়।

পরে ভোর ৪টার দিকে মিরপুর মডেল থানার উপরিদর্শক মঞ্জুর রাহী তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক হাসানকে মৃত ঘোষণা করেন।

পুলিশের এক কর্মকর্তা জানান, ধারণা করা হচ্ছে ডিবি পুলিশের (পশ্চিম) পল্লবী জোনাল টিমের পরিদর্শক নিহত জালাল উদ্দিন হত্যার সঙ্গে এই যুবকের সম্পৃক্ততা ছিল।

উল্লেখ্য, সোমবার গভীর রাতে মিরপুরের পীরেরবাগ এলাকায় ডিবির পল্লবী জোনাল টিমের একটি দল অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযান চালায়। সেখানে সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলিতে পরিদর্শক জালাল উদ্দিনসহ দুই পুলিশ সদস্য গুলিবিদ্ধ হন। আশঙ্কাজনক অবস্থায় রাজধানীর স্কয়ার হাসপাতালে নেয়া হলে রাত ২টার দিকে জালাল উদ্দিন মারা যান।

আপনার মন্তব্য

আলোচিত