সিলেটটুডে ডেস্ক

২৩ মার্চ, ২০১৮ ২৩:৩৪

গারো মা-মেয়ে হত্যা : ২ জনের জবানবন্দি, রিমান্ডে ২

রাজধানীর গুলশানের কালাচাঁদপুরে চাঞ্চল্যকর গারো মা-মেয়ের হত্যা মামলায় খুনের দায় স্বীকার করে দুই জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। অন্য দুই আসামিকে তিন দিন করে রিমান্ড দিয়েছেন আদালত। স্বীকারোক্তি দেয়া দুই জন হলেন, সঞ্জীব চিরান এবং রাজু সাংশা ওরফে রাসেল। এ ঘটনায়  রিমান্ডপ্রাপ্তরা হলেন, প্রবীণ সাংমা ও শুভ চিসিম ওরফে শান্ত।

শুক্রবার (২৩ মার্চ) তাদের আদালতে হাজির করা হয়। সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা গুলশান থানার পরিদর্শক (তদন্ত) সালাউদ্দিন মিয়া। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারী তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত,  আসন্ন ইস্টার সানডেতে ফুর্তির জন্য টাকার প্রয়োজনে বন্ধুদের সঙ্গে শলাপরামর্শ করে রাজধানীর গুলশানে খালা সুজাতা চিরানের (৪০) বাসায় যান সঞ্জীব চিরান (২১)। সঙ্গে নিয়ে যান তিন বন্ধু রাজু সাংমা ওরফে রাসেল (২৪), প্রবীণ সাংমা (১৯) ও শুভ চিসিম ওরফে শান্তকে (১৮)। এক পর্যায়ে তারা সুজাতা ও তার মা বেসেত চিরানকে (৬৫) হত্যা করেন। এরপর চার বন্ধু পালিয়ে যান। পরে গত বুধবার শেরপুরের নালিতাবাড়ীর ভারত সীমান্তবর্তী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)।

ওই ঘটনায় সুজাতার স্বামী আশিষ মানখিন বুধবার গুলশান থানায় মামলাটি দায়ের করেন। মামলায় সুজাতার বোনের ছেলে সঞ্জিত এবং তার তিন বন্ধুকে আসামি করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত