সিলেটটুডে ডেস্ক

০৪ এপ্রিল, ২০১৮ ১৩:০৭

চিকিৎসা শেষে হাসপাতাল ছাড়লেন ফখরুল

চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বুধবার (৪ এপ্রিল) সকাল দশটার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতাল থেকে তাকে বাসায় নেয়া হয়।

গত সোমবার সকালে উত্তরার বাসায় বুকে ব্যথা অনুভব করায় বিএনপি মহাসচিবকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক মোমিন উজ্জামানের তত্ত্বাবধায়নে তার চিকিৎসা চলছিল।

চিকিৎসকরা তার হার্টে সমস্যা আছে কি না সেটা পরীক্ষার জন্য এনজিওগ্রাম করালেও তাতে কোনো সমস্যা দেখা যায়নি।

বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এবং ইউনাইটেড হাসপাতালের চিকিৎসক ডা. ফাওয়াজ শুভ জানান, ‘তিনি এখন পুরোপুরি সুস্থ আছেন। সকালে তাকে রিলিজ দেয়া হয়েছে।’

এদিকে মির্জা ফখরুলের অসুস্থতার খবরে মঙ্গলবার (০৩ এপ্রিল) রাতে গণফোরামের সভাপতি ড. কামাল, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, ডাকসুর সাবেক ভিপি ও আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য সুলতান মো. মনসুর, বিজেপির চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ, বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহানসহ রাজনৈতিক নেতারা তাকে দেখতে হাসপাতালে যান।

এমনকি প্রায় দুই মাস পর কারাগার থেকে মুক্তি পেয়ে ফখরুলকে দেখতে হাসপাতালে  ছুটে যান বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। মঙ্গলবার (০৩ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টায় কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান গয়েশ্বর।

আপনার মন্তব্য

আলোচিত