সিলেটটুডে ডেস্ক

০১ আগস্ট, ২০১৮ ১৮:২৮

জাবালে নূরের চালক ৭ দিনের রিমান্ডে

বাসচাপায় দুই শিক্ষার্থীর মৃত্যু

রাজধানীর বিমানবন্দর সড়কে শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থীকে পিষে মারার ঘটনায় ঘাতক চালক মাসুম বিল্লাহর সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত।

বুধবার (১ আগস্ট) ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ মাসুম বিল্লাহকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চাইলে আদালত তা মঞ্জুর করেন।

যদিও পুলিশ গতকাল (মঙ্গলবার) আদালতকে জানায়, জাবালে নূর পরিবহনের চার কর্মীকে গ্রেপ্তার করা গেলেও ঘাতক চালককে গ্রেপ্তার করা যায়নি। কিন্তু র‍্যাবের খুদে বার্তায় জানানো হয়েছিল, মূল ঘাতক মাসুম বিল্লাহকে তারা আটক করেছে।

পুলিশের একটি সূত্র জানায়, র‍্যাব চারজনকে তাদের কাছে হস্তান্তর করেছে। মূল একজনকে এখনো হস্তান্তর করেনি।

রিমান্ড আবেদনে বলা হয়, মাসুম বিল্লাহ বলেছেন তিনি ইচ্ছাকৃতভাবে ওই দুই শিক্ষার্থীর ওপর বাস উঠিয়ে দিয়েছেন। তাঁর সঙ্গে আর কে জড়িত, তা শনাক্ত করতে তাঁকে রিমান্ডে নেওয়া প্রয়োজন।

প্রসঙ্গত, ২৯ জুলাই দুপুরে রাজধানীর হোটেল র‍্যাডিসনের বিপরীত পাশের জিল্লুর রহমান উড়ালসড়কের ঢালের সামনের রাস্তার ওপর জাবালে নূর পরিবহনের তিনটি বাস রেষারেষি করতে গিয়ে একটি বাস রাস্তায় দাঁড়িয়ে থাকা লোকজনের ওপর উঠে পড়ে। এতে দুই শিক্ষার্থী নিহত ও নয়জন আহত হয়। নিহত দুই শিক্ষার্থী হলো শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আবদুল করিম ওরফে রাজীব (১৭) এবং একই কলেজের একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম মিম (১৬)। এ ঘটনায় নিহত শিক্ষার্থী দিয়া খানমের বাবা জাহাঙ্গীর আলম বাদী হয়ে ক্যান্টনমেন্ট থানায় মামলা করেন।

আপনার মন্তব্য

আলোচিত