সিলেটটুডে ডেস্ক

২৭ আগস্ট, ২০১৮ ১৮:১৯

রাজধানীতে গণধর্ষণের শিকার গৃহবধূ

রাজধানীর গুলিস্তানে এক গৃহবধূ (২৫) গণধর্ষণের শিকার হয়েছেন। সোমবার সকাল ৯টায় ওই গৃহবধূকে গুরুতর আহত অবস্থায় কে বা কারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের সামনে ফেলে রেখে যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) পুলিশ ফাঁড়ির এএসআই বাবুল মিঞা সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করে বলেন, সকাল ৯টা ২০মিনিটের দিকে হাসপাতালে ভর্তির রেকর্ড রয়েছে। তিনি গাইনি বিভাগের ২১২ নম্বর ওয়ার্ডে রয়েছেন। এখন মোটামুটি সুস্থ আছেন। হাসপাতালে শাহবাগ থানার ঊর্ধ্বতন কর্মকর্তারা এসে ভিকটিমের সাথে কথা বলেছেন। তারা বেশ কিছু রিপোর্ট নিয়েছেন।

ঢামেকের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারের (ওসিসি) চিকিৎসক বিলকিস বেগম জানান, ওই নারী গণধর্ষণের শিকার হয়েছেন। পরীক্ষা করে গণধর্ষণের আলামত পাওয়া গেছে। এছাড়া তার শরীরে নির্যাতনের চিহ্ন রয়েছে। তাকে বিশ্রামের জন্য বেডে রাখা হয়েছে।

এ বিষয়ে শাহবাগ থানার তদন্ত কর্মকর্তা এসআই আফতাব হোসেন বলেন, ধর্ষিতা অনেকটা সুস্থ রয়েছেন। ওটি থেকে নিয়ে তাকে ঘুমের ওষুধ দিয়ে বিশ্রামে রাখা হয়েছে। তার শারীরিক অবস্থার উন্নতি হলে আমরা বিস্তারিত তথ্য-উপাত্ত নিয়ে তদন্তে নামবো, কারা এ ঘটনার সাথে জড়িত।

ধর্ষিতার পরিবারের পক্ষ থেকে কেউ হাসপাতালে খোঁজ খবর নিতে আসেননি বলে এসআই আফতাব আরও জানিয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত