সিলেটটুডে ডেস্ক

২৮ আগস্ট, ২০১৮ ০১:১১

বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন সালাম মুর্শেদী

বিনা প্রতিদ্বন্দ্বিতায় খুলনা-৪ আসন থেকে সংসদ সদস্য (এমপি) নির্বাচিত হতে যাচ্ছেন এনভয় গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আবদুস সালাম মুর্শেদী। মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে সোমবার বিষয়টি নিশ্চিত হয়।

সোমবার ছিল খুলনা-৪ আসনের উপনির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে নির্বাচন কমিশনে একমাত্র আবদুস সালাম মুর্শেদীই মনোনয়নপত্র দাখিল করেছেন। ফলে তিনি খুলনা-৪ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হতে যাচ্ছেন। এর আগে ২০ আগস্ট আরো দুই প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন। তবে তারা মনোনয়নপত্র দাখিল করেননি।

খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মোস্তফা রশিদী সুজার মৃত্যুতে খুলনা-৪ (রূপসা-দিঘলিয়া-তেরখাদা) আসনটি শূন্য হয়। এ আসনের উপনির্বাচনে আগামী ২০ সেপ্টেম্বর ভোট হওয়ার কথা।

জানতে চাইলে আবদুস সালাম মুর্শেদী বলেন, পোশাক খাতের ব্যবসায় সংশ্লিষ্টতার কারণে বাণিজ্য সংগঠন ও খেলাধুলার মাধ্যমে বিভিন্ন সাংগঠনিক কাজের অভিজ্ঞতা আমার রয়েছে। এখন দেশের মানুষের জন্যও কাজ করতে চাই। প্রধানমন্ত্রীর প্রতি আমি কৃতজ্ঞ যে, তিনি আমাকে সে সুযোগ দিয়েছেন। আমি সর্বাত্মক চেষ্টা করব আমার এলাকার মানুষের সুখে-দুঃখে কাছে থাকতে। বর্তমান সরকারের উন্নয়নের ধারায় অংশীদার ও শরিক হতে চাই। জনগণের পাশে থাকতে চাই।

নির্বাচন কমিশনে দাখিল করা হলফনামায় আবদুস সালাম মুর্শেদী তার সম্পদ উল্লেখ করেছেন ৮৫ কোটি ৬৪ লাখ ৯৯ হাজার ৩৯৩ টাকার। তার শিক্ষাগত যোগ্যতা উচ্চ মাধ্যমিক। তার বিরুদ্ধে কোনো মামলা নেই।

আপনার মন্তব্য

আলোচিত