সিলেটটুডে ডেস্ক

০৬ জানুয়ারি, ২০২০ ১৪:২৩

কুর্মিটোলায় ভুল করে নামেন ঢাবির ওই শিক্ষার্থী

রাজধানীর শেওড়ায় বান্ধবীর বাসায় যাবার উদ্দেশ্যে ঢাবির নিজস্ব বাসে উঠেন ধর্ষণের শিকার হওয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী। পরিবার সূত্রে জানা যায়, ভুল করেই তিনি শেওড়ার আগে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের কাছে বাস থেকে নেমে পড়েন। আর সেখানেরই কোনো একটি স্থানে ধর্ষণের শিকার হন।

হাসপাতালের বেডে শুয়ে নির্যাতিতা ওই শিক্ষার্থীর কঠা হয় তার মা-বাবা ও মামার সাথে। সেখানেই তিনি এমন কথা জানান বলে গণমাধ্যমকে জানান ছাত্রীটির মামা।

মামা বলেন, ‘ঠিক কোথায় ধর্ষণের ঘটনা ঘটেছে, তা তাঁরা এখনো জানতে পারিনি। তবে ভাগনি মা-বাবা ও আমার সঙ্গে হাসপাতালে কথা বলেছে।’ সে (ভাগনি) জানিয়েছে, “শেওড়া যাওয়ার সময় ভুল করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের কাছে নেমে পড়ে।” এদিকে হাসপাতালের আশপাশেই ধর্ষণের ঘটনাটি ঘটেছে বলেও তিনি মনে করছেন।

ছাত্রীর মামার ভাষ্য, তাঁর ভাগনি বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাণ্ডে যুক্ত। কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত থাকার তথ্য তাঁদের জানা নেই।

প্রসঙ্গত, রোববার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে শেওড়া যাবনে বলে ঢাবির বাসে রওনা দেন তিনি। সন্ধ্যা ৭টার দিকে তিনি কুর্মিটোলা বাসস্ট্যান্ডে বাস থেকে নামেন তিনি। এরপর একজন অজ্ঞাত ব্যক্তি তার মুখ চেপে ধরে সড়কের পেছনে নির্জন স্থানে নিয়ে যায়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের ক্ষতচিহ্ন পাওয়া গেছে।

তাকে অজ্ঞান করে ধর্ষণ করা হয়। ধর্ষণের পাশাপাশি তাকে নির্যাতনও করা হয়। পরে রাত ১০টার দিকে জ্ঞান ফিরলে তিনি তার সহপাঠীদের খবর দিলে তারা সেখানে গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে তাকে রোববার রাত ১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

আপনার মন্তব্য

আলোচিত