নিজস্ব প্রতিবেদক

২৪ ফেব্রুয়ারি , ২০২০ ১৫:০৩

পিবিআই রায় দেওয়ার কেউ নয়: সালমান শাহ’র মামা

সালমান শাহর মৃত্যু নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)-এর তদন্ত প্রতিবেদন নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন তার মামা আলমগীর কুমকুম। একসঙ্গে ফলাও করে তদন্ত প্রতিবেদন প্রকাশের পেছনে পিবিআই'র অন্য উদ্দেশ্য রয়েছে বলেও মন্তব্য করেছেন তিনি।

সোমবার বিকেলে সিলেট নগরীর দাঁড়িয়াপাড়ায় নিজ বাসায় সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন আলমগীর কুমকুম। এরআগে সকালে চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর কারণ নিয়ে প্রতিবেদন উপস্থাপন করে পিবিআই। এতে পিবিআই জানায় তদন্তে সালমান শাহকে হত্যার কোনও প্রমাণ পাওয়া যায়নি। পারিবারিক কলহ ও মানসিক যন্ত্রণায় তিনি আত্মহত্যা করেছেন বলে উল্লেখ করা হয়েছে।

এই প্রতিবেদন নিয়ে আলমগীর কুমকুম বলেন, পিবিআই রায় দেওয়ার কেউ নয়। তারা কেনো রায় দেবে? বিচারের পর আদালত রায় দেবেন। আমরা আদালতের রায়ের অপেক্ষায় আছি। ন্যায়বিচারের জন্য প্রয়োজনে আমরা উচ্চ আদালতে যাবো।

তিনি বলেন, এরআগে কোনো তদন্ত প্রতিবেদন এভাবে ফলাও করে প্রকাশ করা হয়নি। আজ কেনো এমনটি করা হলো।  তারা তদন্তও যথাযথভাবে করেনি। এই মামলার অন্যতম সাক্ষী রুবি সুলতানার সাথে কথা বলেনি পিবিআই।

শাবনুরের সঙ্গে প্রেমের সম্পর্ক প্রসঙ্গের সালমান শাহ'র এই মামা বলেন, শাবনুরের সঙ্গে সালমানের প্রেমের সম্পর্কের বিষয়টি একেবারে বানোয়াট। তাদের এমন সম্পর্ক ছিলো না। শাবনুরের সাথে প্রেমের সম্পর্ক থাকলে সে (সালমান) সামিরাকে বিয়ে করলো কেনো? চলচ্চিত্রে আসার পরই তো সে বিয়ে করেছে।

প্রসঙ্গত, ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর মারা যান চিত্রনায়ক চৌধুরী মোহাম্মদ শাহরিয়ার (ইমন) ওরফে সালমান শাহ। সে সময় এ বিষয়ে অপমৃত্যুর মামলা দায়ের করেছিলেন তার বাবা প্রয়াত কমরউদ্দিন আহমদ চৌধুরী।

আপনার মন্তব্য

আলোচিত