সিলেটটুডে ডেস্ক

১৫ মার্চ, ২০২০ ২১:২৩

মুজিববর্ষ উদযাপন: ১ লাখ টি-শার্ট ও পোলো শার্ট দিলো বিজিএমইএ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুত ও রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) পক্ষ হতে জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটি’র প্রধান সমন্বয়কের হাতে এক লক্ষ টি-শার্ট ও পোলো শার্ট হস্তান্তর করা হয়েছে।

রোববার সকালে আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সটিটিউটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটি’র কার্যালয়ে প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরীর নিকট টি-শার্ট ও পোলো শার্ট হস্তান্তর করেন বিজিএমইএ-এর সভাপতি ড. রুবানা হক।

এ সময় ড. রুবানা হক বলেন, দেশের শিল্প ও বাণিজ্যের প্রসারে বঙ্গবন্ধুর গুরুত্বপূর্ণ অবদান বিজিএমইএ কৃতজ্ঞতার সাথে স্মরণ করে।

তিনি বলেন, আমাদের কাজের মাধ্যমে বঙ্গবন্ধুর আদর্শের প্রতিফলন ঘটাতে পারলেই তিনি আমাদের মাঝে বেঁচে থাকবেন।

অনুষ্ঠানে প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরী মুজিববর্ষের বছরব্যাপী অনুষ্ঠানমালায় অংশগ্রহণকারীদের মাঝে বিতরণের জন্য টি-শার্ট ও পোলো শার্ট দেওয়ায় বিজিএমইএ এবং বিকেএমইএ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

এছাড়া মুজিববর্ষ উদযাপনে স্ব-উদ্যোগে ক্যাপ ও কোটপিন সরবরাহকারীদের প্রতি ধন্যবাদ জানিয়ে তিনি আশা প্রকাশ করেন, মুজিববর্ষ সফলভাবে উদযাপনে সবাই সম্মিলিত সহযোগিতা অব্যাহত রাখবেন।

অনুষ্ঠানে জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটি’র কার্যালয়ের অতিরিক্ত সচিব মোহাম্মদ এমদাদ উল্লাহ মিয়ান, যুগ্মসচিব সৈয়দ নাসির এরশাদ ও অজয় কুমার চক্রবর্তীসহ বিজিএমইএ-এর কর্মকর্তাবৃন্দ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন। সূত্র: বাসস।

আপনার মন্তব্য

আলোচিত