সিলেটটুডে ডেস্ক

১৭ মে, ২০২০ ২১:৩১

দুর্নীতির অভিযোগে চাকরি হারালেন ডিএসসিসির দুই শীর্ষ কর্মকর্তা

আসাদ (বামে), ইউসুফ (ডানে)

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) প্রভাবশালী দুই শীর্ষ কর্মকর্তাকে চাকরি থেকে অব্যাহতি দেয়া হয়েছে। এ দুই কর্মকর্তা হলেন ডিএসসিসির অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আসাদুজ্জামান এবং উপ-প্রধান রাজস্ব কর্মকর্তা (বাজার সার্কেল) ইউসুফ আলী সরদার।

রোববার (১৭ মে) দুজনের নামে ডিএসসিসির নতুন মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ও সচিব আকরামুজ্জামান স্বাক্ষরিত আলাদা অফিস আদেশে এ সিদ্ধান্তের কথা জানানো হয়েছে।

মো. আসাদুজ্জামান ও ইউসুফ আলী সরদারের নামে জারি করা আদেশে বলা হয়েছে, দুজনকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের কর্মচারী চাকরি বিধিমালা ২০১৯ এর ৬৪(২) মোতাবেক জনস্বার্থে এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের স্বার্থে চাকরি হতে অপসারণ করা হলো।

বিজ্ঞাপন

গত ১ ফেব্রুয়ারির নির্বাচনে নির্বাচিত মেয়র শেখ ফজলে নূর তাপস শনিবার (১৬ মে) দায়িত্ব গ্রহণের একদিন পর রোববার (১৭ মে) প্রথম অফিস করেন এবং দুর্নীতির বিরুদ্ধে অবস্থানের ঘোষণা দেন।

তিনি অফিসে প্রথম গিয়ে বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান এবং আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন। সে সময় দুর্নীতি ও দায়িত্ব পালনে কোনোরূপ শৈথিল্য বরদাশত করবেন না বলে কর্মকর্তাদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করেন মেয়র।

আপনার মন্তব্য

আলোচিত