সিলেটটুডে ডেস্ক:

০৮ ডিসেম্বর, ২০২২ ২২:০২

নয়াপল্টন থেকে সরে সমাবেশের জন্য কমলাপুর স্টেডিয়াম চেয়েছে বিএনপি

নয়াপল্টনে সমাবেশের অনড় অবস্থান থেকে সরে এসেছে বিএনপি। মিরপুরের সরকারি বাংলা কলেজ মাঠ অথবা কমলাপুর স্টেডিয়ামের মধ্যে যেকোনো একটি জায়গায় হবে এ সমাবেশ।

ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুকের সঙ্গে বৃহস্পতিবার রাতে আলোচনা শেষে সাংবাদিকদের এ কথা জানান বিএনপি প্রতিনিধিরা।

বিএনপির ভাইস চেয়ারম্যন বরকত উল্লা বুলু সাংবাদিকদের বলেন, ‘বিএনপির পক্ষ থেকে কমলাপুর স্টেডিয়ামে সমাবেশ করার প্রস্তাব দেয়া হয়। এরপর ডিএমপি আমাদের মিরপুর বাংলা কলেজ মাঠও যুক্ত করতে বলে। আমরা এখন দুটি জায়গাই পরিদর্শন করব। এরপর কোথায় সমাবেশ হবে তা জানানো হবে।’

বৃহস্পতিবার রাতেই দুটি জায়গা পরিদর্শন করা হবে বলে জানান বুলু।

বৈঠক শেষে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) প্রধান হারুন অর রশিদ সাংবাদিকদের বলেন, ‘বিএনপির সমাবেশের ভেন্যু নিয়ে যে সংকট ছিল তা আগামীকালের (শুক্রবার) কেটে যাবে।’

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে প্রতিনিধিদল ডিএমপি কমিশনারের কার্যালয়ে যায় বলে জানান দলের চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান।

প্রতিনিধিদলে বরকত উল্লা বুলু ছাড়াও ছিলেন অ্যাডভোকেট এ জে মোহাম্মদ আলী, অ্যাডভোকেট আহমেদ আজম খান, অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন ও বিএনপির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল।

আপনার মন্তব্য

আলোচিত