সিলেটটুডে ডেস্ক

১০ ডিসেম্বর, ২০২২ ১৬:১৮

সাভারে আওয়ামী লীগের সমাবেশ চলছে

সারাদেশে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র ও মিথ্যাচারের প্রতিবাদে স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে ঢাকার সাভারে সমাবেশ শুরু হয়েছে। ইতোমধ্যে কানায় কানায় পূর্ণ হয়ে গেছে সমাবেশস্থল।

শনিবার (১০ ডিসেম্বর) দুপুর ২টা থেকে সাভারের রেডিও কলোনি মাঠে এ জনসভা শুরু হয়। সমাবেশে যোগ দিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রয়ী নেতারা।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত রয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। এরই মধ্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাসিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম সমাবেশ মঞ্চে উপস্থিত হয়েছেন।

সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলার সভাপতিত্বে সমাবেশে ইতোমধ্যে স্থানীয় নেতারা বক্তব্য দিয়েছেন।

সকাল থেকেই সমাবেশের মাঠে উপস্থিত আছেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বেনজির আহমেদ, সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ, সাভার পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র হাজী আব্দুল গনী, সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম,আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কবিরসহ অনেকে। সমাবেশ সঞ্চালনা করছেন সাভার পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম।

আপনার মন্তব্য

আলোচিত