সিলেটটুডে ডেস্ক:

০৬ জানুয়ারি, ২০২৩ ১৭:৪২

ওবায়দুল কাদের বক্তব্য দেওয়ার সময় ভেঙে পড়লো ছাত্রলীগের মঞ্চ

ভেঙে পড়া মঞ্চ।

বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে শোভাযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে ছাত্রলীগ।

অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের সময় মঞ্চ ভেঙে পড়ে। মঞ্চে অতিরিক্ত মানুষ ওঠার কারণে এমনটি হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এসময় মঞ্চে থাকা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ অনেকে আহত হয়েছেন। আহতদের চিকিৎসার জন্য সরিয়ে নেওয়া হচ্ছে।

শুক্রবার (৬ জানুয়ারি) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে এ ঘটনা ঘটে।

মঞ্চ ভেঙে পড়ার কিছুক্ষণ পর আবারও বক্তব্য শুরু করেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, বক্তব্য দেওয়ার সময় আচমকা মঞ্চ ভেঙে পড়েছে। এটি একটি স্বাভাবিক ঘটনা। মঞ্চে অনেক নেতা ছিলেন। আমি বলবো, আমাদের আরও কর্মীর দরকার। স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্ট কর্মী দরকার। এতো নেতা দরকার নেই। যেকোন মঞ্চে গেলে সামনের লোকের চেয়ে মঞ্চের লোকের সংখ্যা বেশি হয়। এতো নেতা কেন?

এ বিষয়ে ডিএমপির রমনা বিভাগের উপ কমিশনার (ডিসি) মো. শহিদুল্লাহ বলেন, তেমন কোনও বড় ধরনের দুর্ঘটনা নয় এটি। স্বাভাবিক ঘটনা। মঞ্চে অতিরিক্ত লোক ওঠার কারণে মঞ্চটি ভেঙে পড়ে। অনেকে আহত হয়েছে, তবে খুবই সামন্য। একটা মঞ্চে ভেঙে পড়লে লোকজন ব্যথা পাবেই। অনেকের পায়ে একটু খোঁচা লেগেছে।

তিনি আর বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মঞ্চে ছিলেন। মঞ্চে উনার চারপাশে লোকজন ছিল। তেমন কোনও ব্যথা তিনি পাননি। সামন্য পায়ে ব্যথা লেগেছে।

আপনার মন্তব্য

আলোচিত