সিলেটটুডে ডেস্ক

১১ জানুয়ারি, ২০২৩ ১৫:০৫

বিএনপি-জামায়াতের হাতে ক্ষমতা ছাড়তে পারি না: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, স্বাধীনতাবিরোধী জঙ্গিবাদী বিএনপি-জামায়াতের হাতে ক্ষমতা ছেড়ে দিতে পারি না। ওরা দেশকে ধ্বংস করে।

বুধবার (১১ জানুয়ারি) দুপুরে রাজধানীর গুলিস্তানের বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

দলীয় কার্যালয়ের সামনে পূর্বঘোষিত অবস্থান কর্মসূচি চলাকালে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ব্যানারে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত আলোচনায় ওবায়দুল কাদের বলেন, বিএনপি-জামায়াত দেশকে ধ্বংস করে। যারা দেশকে ধ্বংস করে তারা কিভাবে রাষ্ট্র মেরামত করবে?

তিনি বলেন, রাষ্ট্র তো মেরামত করেন শেখ হাসিনা। ওরা (বিএনপি-জামায়াত) যেটুকু ধ্বংস করেছিল সেখান থেকে রাষ্ট্রকে উন্নয়নের পথে নিয়ে গেছেন শেখ হাসিনা।

বুধবার সকাল থেকে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে জমায়েত হন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

প্রসঙ্গত, বিএনপিসহ সমমনা জোট ও দলের যুগপৎ গণঅবস্থান কর্মসূচির পাল্টা আজ বুধবার রাজধানীজুড়ে সতর্ক অবস্থানে রয়েছে আওয়ামী লীগ। দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপির অবস্থানসহ নগরীর মোট আটটি স্পটে গণঅবস্থান কর্মসূচি পালন করছে বিএনপি ও মিত্র দলগুলো। আর ক্ষমতাসীন আওয়ামী লীগ ও তার সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠনগুলো কমপক্ষে পাঁচটি স্থানে শান্তি সমাবেশ ও আলোচনা সভা করছে। 

আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগও রাজধানীতে দুটি বড় সমাবেশ করছে। বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগ-ঢাকা মহানগর উত্তরের ব্যানারে বেলা ১১টায় রাজধানীর ফার্মগেটে এবং ঢাকা মহানগর দক্ষিণের ব্যানারে দুপুর ১২টায় কেন্দ্রীয় শহীদ মিনারে পৃথক সমাবেশ করে। দলের ভ্রাতৃপ্রতিম সংগঠন ছাত্রলীগ বেলা ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত রাজধানীর শাহবাগ চত্বরে অবস্থান নিয়ে সমাবেশ করছে।

আপনার মন্তব্য

আলোচিত