সিলেটটুডে ডেস্ক

০১ মে, ২০১৬ ১৬:৩১

'নেতৃত্ব দেবে বিএনজেপি, বিএনপি নয়’

লেদা জিয়া জামায়াতকে সঙ্গে নিয়ে দেশে সন্ত্রাসের রাজনীতি কায়েম করতে চান। কিন্তু দেশের মানুষ সচেতন বলেই তাদের মানুষ পোড়ানো আন্দোলনে সাড়া দেননি বলে মন্তব্য করেছেন বিএনজেপির (বাংলাদেশ জাতীয়তাবাদী জনতাদল) চেয়ারম্যান মো. ফয়েজ চৌধুরী।
 
রোববার (০১ মে) রাজধানীর ময়ুরী কমিউনিটি সেন্টারে মে দিবসের আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

ফয়েজ চৌধুরী বলেন, আমরা জিয়াউর রহমানের বহুদলীয় গণতন্ত্রে বিশ্বাসী। আমরা দেশে শান্তিপূর্ণ রাজনীতি চাই। বিএনপি জিয়াউর রহমানের বহুদলীয় গনতান্ত্রিক চিন্তা ভাবনা থেকে দূরে চলে গেছে। তাই আমরা আগামী দিনে শান্তিপূর্ণ গণতান্ত্রিক আন্দোলন করবো। যে আন্দোলনে শ্রমজীবী মানুষের ন্যায্য অধিকার আদায় হবে, ভোটাধিকার নিশ্চিত হবে, আইনের শাসন প্রতিষ্ঠিত হবে।

বিএনপি নয়, আগামীর গণতান্ত্রিক আন্দোলনে বিএনজেপি নেতৃত্ব দেবে বলেও মন্তব্য করে ফয়েজ চৌধুরী বলেন, বিএনপির অনেক সিনিয়র নেতাদের সঙ্গে আমাদের কথা হয়েছে যারা জিয়ার আদর্শে বিশ্বাসী। খালেদা জিয়া, তারেক রহমান ও জামায়াতের সন্ত্রাসী কর্মকাণ্ড অপছন্দ করে তারা অচিরেই বিএনজিপিতে যোগদান করবেন।
 
বিএনজেপি দেশের সংকটকালীন মুহূর্তে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আমরা শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ের লক্ষ্যে আন্দোলন করছি। এদেশের শ্রমজীবী মানুষদের যেন মালিকদের হাতে ব্যবহৃত না হতে হয় সেজন্য আমরা আন্দোলন করছি বলে মন্তব্য করেন তিনি।
 
আলোচনা সভায় উপস্থিত ছিলেন বিএনজেপির মহাসচিব মো. রেহান মহসীন, যুগ্ম মহাসচিব মো. সজীব, আইন উপদেষ্টা অ্যাডভোকেট মোজাম্মেল হোসেন,  শ্রমিক নেতা শাহাদত হোসাইন, শ্রমিক নেতা আনোয়ার শাহদাত,  শ্রমিক নেতা মো. বেলায়েত হোসেন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত