সিলেটটুডে ডেস্ক

০২ মে, ২০১৬ ১৬:৪৯

‘৩০০ মিলিয়ন ডলারের জন্য সরকারের মামলা করে তদন্ত করা উচিত’

৩০০ মিলিয়ন ডলারের জন্য সরকারের মামলা করে তদন্ত করা উচিত বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

সোমবার (২ মে) শ্রমিক দলের প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষে রাজধানীর শেরে বাংলা নগর বিএনপির প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা ও দোয়া মোনাজাত শেষে তিনি এ দাবি করেন।

তিনি বলেন, শফিক রেহমানকে আটক করার মাধ্যম জনগণ প্রধানমন্ত্রীপুত্র জয়ের অর্থপাচারের কথা জেনে গেছে। তার দাবি, আলোচিত ৩০০ মিলিয়ন ডলারের বিষয়টি তদন্ত করা হোক।

তিনি বলেন, ৩০০ মিলিয়ন ডলারের জন্য সরকারের মামলা করে তদন্ত করা উচিত। নজরুল ইসলাম খান বলেন, সরকার সাংবাদিক শফিক রেহমানকে গ্রেপ্তার করায় কেঁচো খুঁড়তে সাপ বেরিয়ে আসছে। প্রধানমন্ত্রীর পুত্র সজীব ওয়াজেদ জয়ের অনেক কথা জনগণ এতদিন জানত না। এখন জনগণ জয়ের অর্থ পাচারের কথা জেনে গেছে। তিনি বলেন, আওয়ামী লীগের গুম-খুন নিয়ে অভিযোগ করার অধিকার নেই। কারণ তারা ৭২ সাল থেকে গুম-খুনের রাজনীতি শুরু করেছে। এখনও করছে।

শ্রমিক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে আমরা নতুন করে শপথ নিয়েছি সফল আন্দোলন করার। বর্তমান সরকার জনগণের ভোটে ক্ষমতায় আসেনি। এ সরকারের বৈধতা নেই। বৈধ সরকার না থাকায় দেশে সন্ত্রাস-জঙ্গি বৃদ্ধি পেয়েছে। দেশের আইন-শৃঙ্খলার অবনতি ঘটছে। দেশে অহরহ মানুষ খুন হচ্ছে। এসব সংকট সমাধানের একমাত্র পথ একটি সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন, বলেন তিনি।

এ সময় বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসাইন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নাসিমসহ শ্রমিক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত