সিলেটটুডে ডেস্ক

০৭ জুলাই, ২০১৬ ২০:৩১

শোলাকিয়ায় হামলাকারীরা রাষ্ট্রের শত্রু: ন্যাপ

কিশোরগঞ্জের শোলাকিয়ায় দেশের বৃহত্তম ঈদ জামাতের পাশে পুলিশ টহলের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা, প্রতিবাদ ও ক্ষোভ জানিয়ে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুঁইয়া আজ বৃহস্পতিবার এক বিবৃতিতে বলেছেন, শোলাকিয়ায় হামলাকারীরা রাষ্ট্রের শত্রু।

বিবৃতিতে নেতৃদ্বয় বলেছেন, পবিত্র ঈদের দিনে ঈদের নামাজ চলাকালে ঈদ জামাতের পাশে যারা এ ধরনের ন্যক্কারজনক সন্ত্রাসী হামলা চালাতে পারে তারা ইসলাম, মুসলমান ও মানবতার শত্রু। ঈদের জামায়াতে আসা মুসল্লিদের উপর সন্ত্রাসী হামলা কোন সুস্থ বিবেকবান মানুষ মেনে নিতে পারে না। এ হামলা ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে গভীর চক্রান্তেররই অংশ। এ ধরনের হামলা ইসলাম কখনও সমর্থন করে না।

তারা বলেন, হামলাকারীরা ইসলামের নামে যে পথে চলেছে সেটা প্রকৃত ইসলামের পথ নয়। সাম্রাজ্যবাদী ও আধিপত্যবাদী শক্তি বাংলাদেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিনত করতেই তরুনদের ব্যক্তি বা গোষ্ঠী স্বার্থে বিপথে পরিচালিত করছে।

তারা ইসলামে এসব অজ্ঞাত শত্রুদের চিহ্নিত করে সন্ত্রাসীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান।

বিবৃতিতে তারা  নেতৃদ্বয় শোলাকিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত পুলিশ সদস্যের রুহের মাগফেরাত এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন। সেই সঙ্গে দেশবাসীকে ধৈর্য্যধারণ এবং পরিস্থিতি মোকাবেলার সাহস রাখার আহ্বান জানান।

আপনার মন্তব্য

আলোচিত