সিলেটটুডে ডেস্ক

২৮ আগস্ট, ২০১৬ ২২:৫৪

'রামপাল নিয়ে বিভ্রান্তির জবাব দিয়েছেন প্রধানমন্ত্রী'

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া রামপাল বিদ্যুৎকেন্দ্র নিয়ে মিথ্যাচার করছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের প্রচারও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

রোববার জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রাম প্রেস ক্লাবে উত্তর জেলা আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, যার জন্মের তারিখটিই মিথ্যা তিনি রামপাল নিয়ে মিথ্যাচার করবেন এটাই স্বাভাবিক।  রামপাল বিদ্যুৎ কেন্দ্র নিয়ে খালেদা জিয়া বিভ্রান্তি ছড়াচ্ছেন। একের পর এক তিনি মিথ্যাচার করছেন।  যে মুহুর্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দুর্দান্ত গতিতে এগিয়ে যাচ্ছে, বিশ্বে বাংলাদেশ যখন মাথা উঁচু করে দাড়াচ্ছে সেই মুহুর্তে বেগম খালেদা জিয়া বাংলাদেশের উন্নয়নের গতি থামিয়ে দিতে নানা ষড়যন্ত্র করছেন।

‘রামপাল বিদ্যুৎ কেন্দ্র নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংবাদ সম্মেলনে সব বিভ্রান্তির জবাব দিয়েছেন।  এরপরও খালেদা জিয়া নানা মিথ্যাচার করে জাতিকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন। ’

হাছান মাহমুদ আরো বলেন, বাংলাদেশ এখন খাদ্যে স্বয়ংসম্পুর্ণ একটি দেশ। বাংলাদেশ আগে সাহায্য গ্রহন করতো এখন বাংলাদেশ অন্য দেশকে সাহায্য দেয়ার ক্ষমতা অর্জন করেছে।  বিশ্বের বিভিন্ন দেশের দুর্যোগে বাংলাদেশ এখন খাদ্য সহায়তা প্রদান করতে সক্ষম হয়েছে। এটি কোন যাদুর কারনে হয়নি। এই সবই সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বের কারনে।  কিন্তু দেশের এই উন্নয়ন অগ্রগতির চাকাকে থামিয়ে দিতেই জঙ্গি হামলার মতো ঘটনা ঘটনানো হচ্ছে। মসজিদের ইমাম, মন্দিরের পুরহিত, গির্জার পাদ্রি থেকে শূরু করে বিভিন্ন ধর্মীয় গুরুদের হত্যা করা হচ্ছে।  যারা বাংলাদেশে গার্মেন্টস শিল্পের সাথে সম্পৃক্ত, যারা দেশের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের সাথে জাড়িত এমন ৯ জন ইতালীয় এবং ৫ জন জাপানি নাগরিককে হলি আটিজান রেস্তোরায় জঙ্গি হামলা চালিয়ে হত্যা করা হয়েছে।  এদের হত্যা করার কারন বাংলাদেশে যে অগ্রগতি, বাংলাদেশের যে অর্থনৈতিক সমৃদ্ধি বন্ধ করে দেওয়া।

‘হলি আর্টিজানে যখন হামলা হয় তখন খালেদা জিয়া জাতীয় ঐক্যের ডাক দিয়েছিলেন, কিন্তু এর দুই দিন পরেই খালেদা জিয়া খোলস থেকে তার আসল চেহারা বের করে এনেছেন। তিনি বলেছেন বাংলাদেশে যদি একটি নির্বাচন হয় তাহলে এই হত্যাকান্ড বন্ধ হবে।  এর অর্থ এসব হত্যাকান্ডের সাথে খালেদা জিয়া যুক্ত, না হয় তিনি কিভাবে বলতে পারেন নির্বাচন চলে হত্যাকান্ড বন্ধ হবে।  আসল জঙ্গি খালেদা জিয়া নিজে।  সমস্ত ঘটনার মুল হোতা ও ইন্ধনদাতা বিএনপি জামায়াত।

 

 

আপনার মন্তব্য

আলোচিত