নিজস্ব প্রতিবেদক

৩১ আগস্ট, ২০১৬ ১৭:০০

দেশে জঙ্গিদের লালনপালন করছেন খালেদা জিয়া : সিলেটে নৌমন্ত্রী

দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ লালনপালন করছেন বেগম খালেদা জিয়া ও তার দল বিএনপি এমন মন্তব্য করেছেন নৌ-পরিবহণ মন্ত্রী শাহজাহান খান।

বুধবার (৩১ আগস্ট) সিলেটে দক্ষিণ সুরমার কামাল বাজার সংলগ্ন মাঠে জাতীয় শোক দিবস উপলক্ষে গণভোজ ও জঙ্গি বিরোধী সমাবেশে মন্ত্রী এ কথা বলেন।

নৌ-পরিবহন মন্ত্রী বলেন, ৫ জানুয়ারির নির্বাচনকে কেন্দ্র করে গাড়ি জ্বালানো, ঘরবাড়িতে অগ্নি-সংযোগ, পেট্রোল বোমা দিয়ে মানুষ হত্যা করার জন্য খালেদা জিয়াকে বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে।

বঙ্গবন্ধু হত্যার বিচার সম্পর্কে মন্ত্রী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু হত্যার সাথে জড়িত ছিলেন জিয়াউর রহমান, তার বিচার সৃষ্টিকর্তা করেছেন।

মন্ত্রী আরো বলেন, সন্ত্রাসবাদ মোকাবেলায় জন কেরি বাংলাদেশের পাশে আছেন। আর এটা খালেদা জিয়া মেনে নিতে পারছেন না। এতে তাঁর গা জ্বালাপোড়া করছে।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা পরিষদ প্রশাসক এডভোকেট লুৎফুর রহমান, সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

যুক্তরাজ্য আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব ও বঙ্গবন্ধু পরিষদ দক্ষিণ সুরমার উদ্যোগে সমাবেশটি অনুষ্ঠিত হয়।

আপনার মন্তব্য

আলোচিত