সিলেটটুডে ডেস্ক

১৯ অক্টোবর, ২০১৬ ২১:৩৮

খালেদা জিয়া চেয়েছিলেন আমি মারা যাই : এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া ক্ষমতায় থাকাকালে মনে প্রাণে কামনা করেছিল আমি মারা যাই, কিন্তু আমি মারা যাইনি। বেঁচে আছি এবং আল্লাহর রহমতে ভালোভাবে বেঁচে আছি। এখন খালেদা জিয়া কবে কারাগারে যায় তা দেখার অপেক্ষায় আছি।

বুধবার (১৯ অক্টোবর) বিকেলে রংপুরের কেরানীহাট উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় পার্টি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, বিগত জাতীয় সংসদ নির্বাচন কেমন হয়েছে সে সম্পর্কে কিছু বলতে চাই না, তবে আগামী নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে জাতীয় পার্টির অগ্রযাত্রা কেউ রোধ করতে পারবে না।

ক্রসফায়ারের সমালোচনা করে তিনি বলেন, ক্রসফায়ারের নামে অনেক নিরীহ মানুষকে বিচার না করে হত্যা করা হচ্ছে। এখন আইন-শৃঙ্খলা বাহিনী ক্রসফায়ার বলে না, তারা বলে বন্দুকযুদ্ধ। কিন্তু হাতে হাতকড়া পরিয়ে কিসের বন্দুকযুদ্ধ হচ্ছে, তা দেশের জনগণ জানতে চায়।

রংপুরের জাপা নেতা আজিজুল হকের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন রংপুর জেলা জাপার সদস্য সচিব হোসেন মকবুল শাহরিয়ার, রংপুর মহানগর জাপার আহ্বায়ক মোস্তাফিজার রহমান মোস্তফা, সদস্য সচিব ইয়াসির আহাম্মেদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত