সিলেটটুডে ডেস্ক

০১ নভেম্বর, ২০১৬ ১১:৪৭

অস্ত্রধারী ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে এবার ‘হত্যাচেষ্টার’ মামলা

রাজধানীর গুলিস্তানে অবৈধ স্থাপনা উচ্ছেদকে কেন্দ্র করে চলা সংঘর্ষের সময়ে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের পক্ষ নিয়ে প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র উঁচিয়ে ফাঁকা গুলিবর্ষণকারী দুই ছাত্রলীগ নেতাকে সংগঠন থেকে বহিষ্কার করার পর এবার তাদের বিরুদ্ধে ‘হত্যাচেষ্টার’ মামলা করা হয়েছে।

পুলিশ বাদি হয়ে এই মামলা করেছে জানিয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দীক জানান, ঢাকা মহানগর (দক্ষিণ) ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সাব্বির হোসেন এবং ওয়ারী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আশিকুর রহমানের বিরুদ্ধে ‘হত্যাচেষ্টার’ অভিযোগ আনা হয়েছে মামলায়।

বহিষ্কৃত এই দুই নেতাকে আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানিয়েছেন তিনি।

উল্লেখ্য,গত বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাজধানীর গুলিস্তানে অবৈধ স্থাপনা উচ্ছেদকে কেন্দ্র করে ব্যবসায়ী, হকার ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের কর্মচারীদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়াসহ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় সিটি কর্পোরেশনের পক্ষ হয়ে একদল যুবক ব্যবসায়ী ও হকারদের ধাওয়া করে। ওই যুবকদের মধ্যে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির হোসেন এবং ওয়ারী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র উঁচিয়ে ফাঁকা গুলিবর্ষণ করেন।

এরপর সোমবার (৩১ অক্টোবর) ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই দুজনকে বহিষ্কারের কথা জানায় ছাত্রলীগ।

আপনার মন্তব্য

আলোচিত