সিলেটটুডে ডেস্ক

০১ নভেম্বর, ২০১৬ ১৯:১৫

আক্রান্ত হিন্দুদের পাশে আছে আওয়ামী লীগ: হানিফ

ব্রাক্ষ্মণবাড়িয়ার নাসিরনগর ও হবিগঞ্জের মাধবপুরে হিন্দু ধর্মাবলম্বীদের উপর মৌলবাদীদের হামলার নিন্দা জানিয়ে তাদের পাশে থাকার ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

মঙ্গলবার (১ নভেম্বর) দলের পক্ষ থেকে আয়োজিত সংবাদ সম্মেলনে হানিফ বলেন, "উগ্র সাম্প্রদায়িক কুচক্রী মহল দেশকে অস্থিতিশীল করতে হিন্দু সম্প্রদায়ের উপর হামলা চালিয়েছে।"

সরকার আক্রান্তদের ক্ষতিপূরণ, সহমর্মিতা ও দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিবে বলে জানান হানিফ। আওয়ামী লীগ কর্মীদের আক্রান্ত হিন্দুদের পাশে থাকার নির্দেশ দেয়া হয়েছে বলেও জানান ক্ষমতাসীন দলটির কেন্দ্রীয় এই নেতা।

প্রসঙ্গত, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্রাক্ষ্মণবাড়িয়ার নাসিরনগরের রসরাস দাস নামের এক যুবকের আইডি থেকে আপত্তিকর ছবি পোস্ট করা হয়। পরে ওই যুবককে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হলেও এর প্রতিবাদে 'ইসলাম অবমাননার' অভিযোগে নাসিরনগর ও মাধবপুরে 'আহলে সুন্নাতওয়াল জামাত' ও 'খাঁটি আহলে সুন্নাতওয়াল জামাত' পৃথক সমাবেশ করে। এসব সমাবেশ থেকে একদল লোক নাসিরনগর ও মাধবপুরে হিন্দুপাড়ায় গিয়ে মন্দিরে হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর করে ব্যাপক লুটপাট করে। 

আপনার মন্তব্য

আলোচিত