সিলেটটুডে ডেস্ক

০৯ নভেম্বর, ২০১৬ ১০:১১

আহসান উল্লাহ মাস্টারের ৬৬তম জন্মদিন আজ

প্রখ্যাত শ্রমিক নেতা ও গাজীপুর-টঙ্গী-২ আসনের প্রয়াত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি’র ৬৬তম জন্মদিন আজ বুধবার। ১৯৫০ সালের ৯ নভেম্বর তিনি গাজীপুরের হায়দরাবাদ গ্রামে জন্মগ্রহণ করেন। 

এ উপলক্ষে আহসান উল্লাহ মাস্টার এমপি স্মৃতি পরিষদসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, কৃষক লীগসহ বিভিন্ন সংগঠন নানা কর্মসূচি গ্রহণ করেছে।এছাড়া টঙ্গী থানা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, কৃষকলীগসহ বিভিন্ন সংগঠন নানা কর্মসূচি গ্রহণ করেছে। 

আহসান উল্লাহ মাস্টারের ছেলে জাহিদ আহসান রাসেল এমপি ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক মো. মতিউর রহমান আহসান উল্লাহ মাস্টারের জন্মদিনের সব কর্মসূচিতে অংশগ্রহণ করার জন্য আহ্বান জানিয়েছেন। 

এদিকে মঙ্গলবার রাত ১২টা ১ মিনিটে টঙ্গী নতুন বাজার থানা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে গাজীপুর মহানগর যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ কেক কাটার মধ্য দিয়ে কর্মসূচি শুরু করেছে।

২০০৪ সালের ৭ মে গাজীপুরের টঙ্গীর নোয়াগাঁও এম এ মজিদ মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এক জনসভায় আহসান উল্লাহ মাস্টারকে গুলি করে হত্যা করা হয়। তার সঙ্গে খুন হন ওমর ফারুক রতন নামে আরেকজন।

আপনার মন্তব্য

আলোচিত