নিজস্ব প্রতিবেদক

২৪ ডিসেম্বর, ২০১৬ ১১:৪৪

নারায়ণগঞ্জে বাহ্যিকভাবে সুষ্ঠু নির্বাচন আমাদের সংগ্রামের বিজয়: ফখরুল

বিএনপির মহাসচিব  মির্জা ফখরুল ইসলাম আলমগির বলেছেন নারায়ণগঞ্জে বাহ্যিকভাবে হলেও নির্বাচন কমিশন বাধ্য হয়েছে সুষ্ঠু নির্বাচন করতে। এটা আমাদের আন্দোলনের ফসল। আমাদের সংগ্রামের বিজয়।

শনিবার (২৪ ডিসেম্বর) নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্নাকে হাসপাতালে দেখতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নারায়ণগঞ্জ নির্বাচন নিয়ে কথা বলেন ফখরুল।

তিনি বলেন, "নারায়ণগঞ্জ নির্বাচনকে আমি ভিন্নভাবে দেখি। সুষ্ঠু নির্বাচন নিয়ে আমাদের ধারাবাহিক সংগ্রামের ফলে এবার নির্বাচন কমিশন বাধ্য হয়েছে বাহ্যিকভাবে হলেও পরিবেশ সুষ্ঠু রাখতে।"

"তবে পর্দার আড়ালে কিছু হয়েছে কিনা তা জানতে আমরা অনুসন্ধান করছি"। যোগ করেন তিনি।

নারায়ণগঞ্জ নির্বাচনে জনগণ বিএনপিকে জবাব দিয়েছে বলে প্রধানমন্ত্রীর করা মন্তব্যের প্রতিক্রিয়ায় তিনি বলেন, "স্থানীয় নির্বাচনের ফল দিয়ে কখনোই জাতীয় নির্বাচনে কি হবে সে ধারণা করা যাবে না।"

বৃহস্পতিবার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) এর সুষ্ঠু ও গোলযোগহীন নির্বাচনে বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেন খানকে ৭৯ হাজার ভোটের ব‌্যবধানে পরাজিত করেন আওয়ামীলীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী।

নির্বাচনে নৌকা প্রতীকে আইভী পেয়েছেন এক লাখ ৭৫ হাজার ৬১১ ভোট। আর সাখাওয়াত হোসেন খান ধানের শীষে পেয়েছে ৯৬ হাজার ৪৪ ভোট।

আপনার মন্তব্য

আলোচিত