সিলেটটুডে ডেস্ক

০১ জানুয়ারি, ২০১৭ ১৬:০০

বেশিদিন বাঁচব না, আমাকে নতুন জীবন দাও : এরশাদ

ফাইল ছবি

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, "জীবনের শেষ প্রান্তে এসে পৌঁছেছি। কতদিন আর বাঁচব। আমাকে বাঁচাতে হলে জাতীয় পার্টিকে আবার ক্ষমতায় আনতে হবে। আমাকে নতুন জীবন দাও।"

রোববার (১ জানুয়ারি) রাজধানীর সোহরাওয়ার্দি উদ্যানে জাতীয় পার্টির ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত মহাসমাবেশে এরশাদ এসব কথা বলেন।

এরশাদ দলের নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, ‘আমার শেষ জীবনের চাওয়া- জাতীয় পার্টিকে আবার ক্ষমতায় দেখতে চাই। দুয়ার উন্মোচিত হয়েছে। ক্ষমতায় যাওয়ার জন্য শক্তি প্রয়োজন, নির্ভর করছে তোমাদের ওপর। দলকে শক্তিশালী করুন।’

সকাল সোয়া ১০টায় শুরু হয় সমাবেশ। দলের চেয়ারম্যান এইচএম এরশাদ এবং সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ জাতীয় পতাকা ও দলের পতাকা উত্তোলন এবং পায়রা ওড়ানোর মধ্যে দিয়ে কার্যক্রম শুরু করেন।

সমাবেশে এরশাদ বলেন, ‘ক্ষমতায় গেলে আমরা প্রাদেশিক সরকার করবো। এই সরকার দিয়ে আমরা উপকৃত হইনি, নিষ্পেষিত হয়েছি। এভাবে দেশ চলতে পারে না। তাই প্রাদেশিক সরকার চাই।"

তিনি বলেন, ধর্মীয় সংখ্যালঘুদের জন্য সংসদ, উচ্চশিক্ষা প্রতিষ্ঠান ও সরকারি চাকরির ক্ষেত্রে কোটা চালু করবেন।

সমাবেশে উপস্থিত ছিলেন দলের সিনিয়র কো চেয়ারম্যান রওশন এরশাদ, কো চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য আনিসুল ইসলাম মাহমুদ, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, কাজী ফিরোজ রশীদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত