সিলেটটুডে ডেস্ক

০২ জানুয়ারি, ২০১৭ ১৯:৩০

‘শেখ হাসিনার কোন হাওয়া ভবন, খাওয়া ভবন নেই’

ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দলু কাদের বলেছেন, শেখ হাসিনার কোন হাওয়া ভবন, খাওয়া ভবন নেই। শেখ হাসিনার সরকারের সময়ে দেশে কাজ হয়। পদ্মা সেতুর ৪০ ভাগ কাজ ইতিমধ্যে শেষ হয়েছে। আগামী কয়েক মাসের মধ্যেই কলামসহ দৃশ্যমান হয়ে উঠবে পদ্মা সেতু।  

সোমবার (২ জানুয়ারি) রাজধানীর মিরপুরে আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এই মন্তব্য করেন তিনি।

ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক আসলামের সভাপতিত্বে আয়োজিত এ কর্মীসভায় পদ্মা সেতু নিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে সেতুমন্ত্রী বলেন, পদ্মা সেতু আপনার কাছে স্বপ্ন হতে পারে। কিন্তু এটি আমাদের স্বপ্ন পেরিয়ে দৃশ্যমান বাস্তবতা। আমি আপনাকে চ্যালেঞ্জ করছি, পদ্মা সেতু প্রকল্পে দুর্নীতি হয়েছে, তথ্য প্রমাণ দিয়ে তা প্রমাণ করুন। অন্যথা আপনার বক্তব্য প্রত্যাহার করুন। না হলে আপনাকে মামলার মুখোমুখি হতে হবে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আগামী ১০ জানুয়ারি রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ আয়োজিত জনসভা সফল করতে এ কর্মীসভার আয়োজন করে ঢাকা-১৪ আসনের অন্তর্ভুক্ত আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন। কর্মীসভায় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি একে এম রহমতুল্লাহ, সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ।

আগামী ৫ জানুয়ারি সন্ত্রাস, হত্যার বিরুদ্ধে বিজয় সমাবেশ করবে আওয়ামী লীগ জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ঢাকা মহানগর আওয়ামী লীগের থানা-ওয়ার্ড ও ইউনিয়নের পূর্ণাঙ্গ কমিটি শিগগিরই গঠন করে তার ঘোষণা দিতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন।

আপনার মন্তব্য

আলোচিত