সিলেটটুডে ডেস্ক

২৬ মে, ২০১৭ ০৩:০১

সাবেক এমপি হাসেমের পাশে ফাহমি গোলন্দাজ বাবেল

সময়ে পরিবর্তন হয় সব। চাওয়া-পাওয়াও। জীবন বদলে যায়। বার্ধক্যে এসে মানুষ অসহায়। সেই মানুষের দলে সংসদ সদস্যও! বিষ্মিত হওয়ার মতো খবর! তবে এমন ঘটনাই ঘটেছে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার সাবেক সংসদ সদস্য ও বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর আবুল হাসেমের জীবনে। সম্প্রতি গণমাধ্যমে এমন খবর ছড়িয়ে পড়লে তা দৃষ্টিকাড়ে ওই এলাকার বর্তমানের স্থানীয় সংসদ ফাহমী গোলন্দাজ বাবেলের।

ঢাকা থেকে বৃহস্পতিবার এলাকায় গিয়ে সঙ্গে সঙ্গেই ছুটে যান সাবেক এমপি হাসেমের বাড়িতে। শেষ সময়ের আকুতি শুনেছেন সন্তানের দায়িত্ব নিয়ে। বর্তমান এমপি হিসেবে দিয়েছেন প্রতিশ্রুতি।

ফাহমি গোলন্দাজ বাবেল বলেন, জীবনের শেষ লগ্নে তিনি আরেকবার ডাক বাংলো দেখতে চান। কারণ, জায়গাটির সঙ্গে তাঁর অনেক স্মৃতি জড়িয়ে আছে। সেখানে বসেই তিনি গফরগাঁওয়ের সেবা করতেন। দায়িত্ব পালন করতেন। তিনি আবার ডাক বাংলো দেখতে চেয়েছেন।

এমপি আরও বলেন, তাঁর শেষ সময়ের চাওয়া পূরণ করতে আগামীকাল (শুক্রবার) সকালে অ্যাম্বুলেন্সে করে তাঁকে ডাক বাংলায় নিয়ে আসা হবে। বাধ্যর্কজনিত কারণে তিনি অসুস্থ। তাঁকে ডাক্তার দেখানোর ব্যবস্থাও করা হবে। অর্থনৈতিকসহ সার্বিক দিক দিয়ে আমি তাঁর পাঁশে আছি।

 

আপনার মন্তব্য

আলোচিত