সিলেটটুডে ডেস্ক

২৬ জুন, ২০১৭ ২২:৪৫

জিনিসপত্রের দাম বৃদ্ধিতে এরশাদের অসন্তোষ

দেশে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বৃদ্ধির কারণে অসন্তোষ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ।

সোমবার (২৬ জুন) রাজধানীর বনানীতে জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনগুলোর নেতাকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়ের সময় তিনি এই অসন্তোষ প্রকাশ করে বলেন, একটি বিষয় হচ্ছে, ঈদে জিনিসপত্রের দাম বাড়ার কারণে সাধারণ মানুষের ভোগান্তি হয়েছে।

অনুষ্ঠানে সাবেক রাষ্ট্রপতি এরশাদ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে ঈদে দেশের জনগণের উন্নতি ও সমৃদ্ধি কামনা করেন।

আগামী নির্বাচনকে সামনে রেখে ঈদের পর থেকে কাজ শুরু হবে জানিয়ে এরশাদ নেতাকর্মীদের উদ্দেশে বলেন, ঈদের পর আমাদের দলীয় কর্মসূচি রয়েছে। আমরা জেলায় জেলায় যাব, বিভাগীয় শহরে যাব। আগামী নির্বাচনে আমাদের লক্ষ্য ৩০০ আসনে প্রার্থিতা দেয়া। ঈদের পর নতুন উদ্যমে কাজ শুরু হবে।

একই অনুষ্ঠানে জাতীয় পার্টির সিনিয়র কো চেয়ারম্যান রওশন এরশাদ জিনিসপত্রের দাম কমার আশাবাদ ব্যক্ত করে চূড়ান্ত বাজেট পাস হবার পর পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসবে বলে মতামত ব্যক্ত করেন।

অনুষ্ঠানে রওশন এরশাদ বাংলাদেশ ও সারা বিশ্বের সকল মুসলমানকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, আমি বাংলাদেশ ও সারা বিশ্বের সকল মুসলমানকে ঈদের শুভেচ্ছা জানাই, ঈদ মোবারক। দ্রব্যমূল্য বৃদ্ধিতে সাধারণ মানুষ কষ্টে আছে। আশা করি বাজেট পাসের পর পরিস্থিতি সুন্দর পর্যায়ে আসবে।

এসময় জাতীয় পার্টির কো চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ, ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস এম ফয়সল চিশতী, দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলাসহ অনেকেই উপস্থিত উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত