সিলেটটুডে ডেস্ক

৩১ আগস্ট, ২০১৭ ০০:৫৬

কল্যাণ পার্টির মহাসচিবের ‘নিখোঁজে’ সরকারকে সন্দেহ বিএনপির

কল্যাণ পার্টির মহাসচিব এ এম এম আমিনুর রহমাের নিখোঁজে সরকারকে সন্দেহ করেছে বিএনপি। সাবেক সেনা কর্মকর্তা সৈয়দ মুহাম্মদ ইবরাহীম নেতৃত্বাধীন কল্যাণ পার্টি ২০ দলীয় জোটের অন্যতম শরিক দল।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বুধবার এক সংবাদ সম্মেলনে জানান, কল্যাণ পার্টির মহাসচিব তিন দিন ধরে নিখোঁজ রয়েছেন।

বিএনপি মহাসচিব বলেন, আমিনুর রহমান গত ২৭ অগাস্ট রাতে নয়া পল্টনের বাসা থেকে সাভারে নিজ বাড়িতে যাওয়ার পথে নিখোঁজ হন, এখনও তার সন্ধান পাওয়া যায়নি।

“কল্যাণ পার্টির ইবরাহিম সাহেব এখানে এসেছেন, তিনি এতটাই উদ্বিগ্ন হয়ে পড়েছেন যে, তার কোনো খবর পাননি বলে আজকে তিনি এসেছেন এখানে।”

গুম-খুনের জন্য সরকারকে দায়ী করে ফখরুল বলেন, “সন্দেহ করা হচ্ছে তাকেও (আমিনুর) একই পরিণতি বহন করতে হয়েছে, তিনি গুম হয়েছেন।”

আন্তর্জাতিক গুম প্রতিরোধ দিবস উপলক্ষে নয়া পল্টনে এই সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব বলেন, “বাংলাদেশ এখন রাষ্ট্রীয় সন্ত্রাসের জনপদ। বিনা বিচারে হত্যা-গুম এখন নিত্যদিনকার ঘটনা। বাংলাদেশে বিরোধী রাজনৈতিক নেতাকর্মী থেকে শুরু করে সাধারণ মানুষ গুম-হত্যার শিকার হচ্ছে প্রতিনিয়ত।”

এদিকে, গুম নিয়ে সরকারকে হুঁশিয়ার করে বুধবার একটি টুইট করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তিনি বলেছেন, “গুমের শিকার পরিবারের সাথে দোয়ায় শরিক হয়ে সরকারকে আমি মনে করিয়ে দিতে চাই, এ নিষ্ঠুরতার জন্য অচিরেই তাদেরকে জবাবদিহি হতে হবে।”

আপনার মন্তব্য

আলোচিত