সংবাদ বিজ্ঞপ্তি

৩১ জানুয়ারি, ২০১৮ ১৫:৩৫

বৃহস্পতিবার সিলেট আসছেন এরশাদ

মাজার জিয়ারতের মাধ্যমে জাতীয় পার্টির নির্বাচনী প্রচারণা শুরু

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এমপি বৃহস্পতিবার সিলেট আসছেন।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দুপুর ১টায় হেলিকপ্টার যোগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছবেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মোঃ উছমান আলী চেয়ারম্যান।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, তার সফরসঙ্গী হিসেবে সিলেট সফরে আরো আসছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ এমপি, কো-চেয়ারম্যান জি.এম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী এমপি, প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী কাজী ফিরোজ রশীদ এমপি, জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, এলজিআরডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি, মেজর (অব.) খালেদ আখতার সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দর থেকে হযতর শাহজালাল (রহ:) ও পরে হযরত শাহপরান (রহ:) মাজার জিয়ারত করবেন। মাজার জিয়ারতের মাধ্যমে জাতীয় পার্টির নির্বাচনী প্রচারণা শুরু করবেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এমপি।

জিয়ারতের পর সিলেট সার্কিট হাউজে মধ্যাহ্ন ভোজ শেষে সিলেট জেলা ও মহানগর জাতীয় পার্টি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করবেন। বিকেল ৪টায় হেলিকপ্টার যোগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন তিনি।

জাপা চেয়ারম্যান সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের সিলেট সফরকে সর্বাত্মক সফল ও সার্থক করার জন্য সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক এবং জাতীয় পার্টির সকল স্তরের নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সিলেট জেলা শাখার আহবায়ক এটিইউ তাজ রহমান, সিনিয়র যুগ্ম আহবায়ক ইশরাকুল হোসেন শামীম, সদস্য সচিব মোঃ উছমান আলী চেয়ারম্যান।

আপনার মন্তব্য

আলোচিত