Advertise

সংবাদ বিজ্ঞপ্তি

২৩ মে, ২০২০ ০০:২৫

হাউস বিল্ডিং করপোরেশনের উদ্যোগে সিলেটে খাদ্যসামগ্রী বিতরণ

বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স করপোরেশনের উদ্যোগে মহামারি করোনাভাইরাস সৃষ্ট দুর্যোগে সিলেটে ১২৫টি অসহায় ও গরীব পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২০ মে) দুপুর ১২টায় নগরের পুরান লেনে প্রতিষ্ঠানের সিলেট কার্যালয়ে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কর্পোরেশনের মহাব্যবস্থাপক মো. জসীম উদ্দীন। অনুষ্ঠানের শেষ পর্যন্ত ভিডিও কনফারেন্সে যুক্ত থেকে তিনি পুরো কার্যক্রমের সার্বিক তত্ত্বাবধায়ন করেন।

সামাজিক দূরত্ব বজায় রেখে, সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে মানবিক সহায়তার খাদ্যসামগ্রী সমাজের প্রান্তিক মানুষের মধ্যে বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন সিলেট জোনাল অফিসের জোনাল ম্যানেজার ইমন ধর, সিলেট প্রধান শাখা অফিসের ব্যবস্থাপক মো. আবুল কাহার এবং অফিসের মানবিক সহায়তা/ত্রাণ কমিটির অন্যান্য কর্মকর্তারা।

বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স করপোরেশনের সদর দপ্তরের নির্দেশনায় অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন হওয়ায় করপোরেশনের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. সেলিম উদ্দিন, ব্যবস্থাপনা পরিচালক দেবাশীষ চক্রবর্ত্তী, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শাহজাহানসহ সকল মহাব্যবস্থাপককে ধন্যবাদ জানানো হয়। যারা এই মহান উদ্যোগকে ৮টি বিভাগে সফল করার জন্য সুচিন্তিতভাবে দিক নির্দেশনা প্রদানসহ নিরলসভাবে কাজ করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত