Advertise

সিলেটটুডে ডেস্ক

২৩ মে, ২০২০ ২৩:৩৯

৫ শতাধিক পরিবারকে কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের ঈদ উপহার প্রদান

সিলেটের কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে ৫ শতাধিক পরিবারকে ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়েছে। কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের প্রধান পৃষ্টপোষক ও আমেরিকার ওয়ারেনসিটি ডেমোক্রেটিক পার্টির অফিসিয়াল এক্সিকিউটিভ চেয়ারম্যান ড. খাজা শাহাব আহমদের সহযোগিতায় এ উপহার সামগ্রী প্রদান করা হয়।

শনিবার (২৩ মে) বিকেল ৩ টায় উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে এ উপহার সামগ্রী প্রদানকালে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি আলিম উদ্দিন আলিম।

সাধারণ সম্পাদক আবুল হাসনাতের পরিচালনায় প্রথম ধাপের ঈদ উপহার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কানাইঘাট সমাজ কল্যাণ পরিষদের প্রধান উপদেষ্টা, লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আহমদ সুলেমান।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কানাইঘাট সদর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. তাজ উদ্দিন, কানাইঘাট উপজেলা সমাজ কল্যাণ পরিষদের সভাপতি জাহাঙ্গীর আলম বাবলু, কানাইঘাট উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জুনেদ হাসান জিবান, সদর ইউপি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবাদুর রহমান মোজাহিদ।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ওহিদুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক আব্দুল কাদির মুন্না, উপজেলা প্রেসক্লাবের প্রচার সম্পাদক মিহাদুর রহমান জুয়েল, পৌর ছাত্রলীগের সহ সভাপতি আফতাব উদ্দিন, উপজেলা প্রেসক্লাবের সহযোগী সদস্য বাহার হোসেন সাকিব, উপজেলা সমাজ কল্যাণ পরিষদের ধর্ম বিষয়ক সম্পাদক আহমদ মারুফ প্রমুখ।

এ সময় কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের প্রধান পৃষ্টপোষক বিশিষ্ট সমাজসেবী ও রাজনীতিবিদ ডক্টর খাজা শাহাব আহমদের পক্ষ থেকে প্রায় ৩ শতাধিক লোকজনের মধ্যে ঈদ উপহার প্রদান করা হয়েছে। এছাড়া কানাইঘাট উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক জুনেদ হাসান জীবানকে একটি পিপিই প্রদান করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত