কমলগঞ্জ প্রতিনিধি

৩১ মে, ২০২০ ২০:৩৪

বেসিক ট্রেড স্কিল ডেভেলপমেন্ট ফোরাম মৌলভীবাজারের কমিটি গঠন

মৌলভীবাজার বেসিক ট্রেড স্কিল ডেভেলপমেন্ট ফোরাম-এর ৯ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (২৯ মে) রাত ৮ টায় কেন্দ্রীয় কমিটির সমন্বয়ে জুম ক্লাউড মিটিংয়ের মাধ্যমে বাংলাদেশ বেসিক ট্রেড স্কিল ডেভেলপমেন্ট ফোরামের কেন্দ্রীয় কমিটির আহবায়ক নিত্যানন্দ সরকারের সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ তোফাজ্জল হোসেনের পরিচালনায় সাধারণ একটি সভায় মাধ্যমে এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে মৌলভীবাজার জেলার বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড অনুমোদিত সর্ট কোর্স পরিচালনা প্রতিষ্ঠানের পরিচালকগণের সর্বসম্মতিক্রমে ইউনাইটেড কম্পিউটার এন্ড ট্রেনিং ইন্সটিটিউট, শ্রীমঙ্গলের চেয়ারম্যান সুমন দেব বর্মাকে আহবায়ক ও জিনিয়াস কম্পিউটার সাইন্স এন্ড টেকনোলজি, কমলগঞ্জের পরিচালক প্রকৌশলী মো. সাইফুর রহমানকে সদস্য সচিব ঘোষণা করে ৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

বিজ্ঞাপন

কমিটির অন্যান্য সদস্যগণ হলেন মাহবুব হাসান স্মরণ, গালিব আতিক চৌধুরী, মো. ইকবাল হোসেন, কাজী মাহফুজুর রহমানসহ ভিন্ন উপজেলা থেকে আরও ৩ জন সদস্য সংযুক্ত করে ৯ সদস্যের তালিকা ইমেইল, ফেসবুক লিংক উল্লেখ পূর্বক কেন্দ্রের ইমেইলে চূড়ান্ত কপি প্রেরণের সিদ্ধান্ত গৃহীত হয়।

এছাড়া আগামী ২ মাসের মধ্যে জেলার অভ্যন্তরীণ সাধারণ সভা আহ্বান করে একটি গ্রহণযোগ্য পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন বলে সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়।

উল্লেখ্য সারা বাংলাদেশে ৩৫০০ কারিগরি প্রতিষ্ঠানের মধ্যে মৌলভীবাজার জেলায় প্রায় ৪৫ টি প্রতিষ্ঠান রয়েছে। দক্ষ জনশক্তি তৈরি করে সরকারের ভিশন ও মিশনে সহযোগী হিসেবে মাঠ পর্যায়ে কাজ করছে, করোনার এই দুর্যোগে তারা সরকারের কাছে সহযোগিতাও চেয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত