জগন্নাথপুর প্রতিনিধি

১৫ ফেব্রুয়ারি , ২০২১ ০০:২৪

জগন্নাথপুরে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

জগন্নাথপুরের আজ রোববার (১৪ ফেব্রুয়ারি) ‘বালিকান্দি টি-টেন ক্রিকেট টুর্নামেন্ট’ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার বালিকান্দি শেখপাড়া দক্ষিণ মাঠে হলদারকান্দি ক্রিকেট ক্লাব ও দোস্তপুর ক্রিকেট ক্লাবের ফাইনাল খেলার মধ্যদিয়ে এ টুর্নামেন্টের সমাপ্তি হয়।

বালিকান্দি ক্রিকেট ক্লাবের আয়োজনে ফাইলান খেলায় হলদারকান্দি একাদশকে হারিয়ে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয় দোস্তপুর একাদশ।

খেলা শেষে পুরস্কার প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংক জগন্নাথপুর শাখার ব্যবস্থাপক মোহাম্মদ তালিমুল ইসলাম।

বালিকান্দি গ্রামেন জহিরুল ইসলাম লেবু স্বাগত বক্তব্যে শুরু হওয়া পুরস্কার প্রদান অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মো. আব্দুল হক।

আয়োজক ক্রিকেট ক্লাবের সদস্য শায়েখুল ইসলাম তামিমে সঞ্চালনায় এতে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন রানিগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুন নুর, বালিকান্দি গ্রামের মুরুব্বী হাজি গৌছ মিয়া, তরুণ সমাজসেবক আমির হোসেন, মঈন উদ্দীন, সাংবাদিক কামরুল ইসমাল মাহি।

এসময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন বালিকান্দি ক্রিকেট ক্লাবের সদস্য তোফায়েল আহমদ, রুমেল হক, জুনেদ আহমদ, রহিম, রুমান, হারুন, রিমন, নাঈম, শাকিল, শুভ, সজীব, মিজান, রাহীম, জুয়েল, সেবুল, মুস্তাক, সোহাগ, লিকচন, সালমান, জামাল, রিয়াদ, মারুফ, নাঈম, নাহিদ, রায়হান, সাইদুর, হুমায়ুন ও হোসাইন।

এরআগে ২২ জানুয়ারি শুরু হওয়া এ টুর্নামেন্টে ৩২টি দল অংশ নেয়। প্রথম পুরুস্কার ছিল নগদ দশ হাজার টাকা ও একটি ট্রফি। পৃষ্ঠপোষকতা করেন যুক্তরাজ্য প্রবাসী আবদুল জলিল। ২য় পুরুস্কার নগদ সাত হাজার টা ও একটি ট্রফি। পৃষ্ঠপোষকতা করেন ইতালী আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মজনু আলী। ৩য় পুরুস্কার পাঁচ হাজর টাকা ও ট্রফি। পৃষ্ঠপোষকতা করেন জমিরুল ইসলাম।

আপনার মন্তব্য

আলোচিত