ডেস্ক রিপোর্ট

১৩ নভেম্বর, ২০১৫ ১৯:০৪

নগরীতে বৈদিক স্কুলের শিক্ষা কার্যক্রমের যাত্রা শুরু

বাংলাদেশ অগ্নিবীর সিলেট জেলা শাখার উদ্যোগে গতকাল ১৩ নভেম্বর শুক্রবার খাদিমনগর ইউনিয়ন পরিষদের ডালিয়া গ্রামে আনুষ্ঠানিকভাবে সিলেটের প্রথম বৈদিক স্কুল ও শিক্ষা কার্যক্রমের উদ্বোধন করা হয়। 

জেলা শাখার সভাপতি শান্ত কুমার কর-এর সভাপতিত্বে ও অর্থ সম্পাদক সুজিত দাশের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক শ্রী কৃপেশ দাস, সংগঠনের মুখপাত্র সিদ্ধার্থ গুপ্ত জনি, সহ সভাপতি সুদিপ বর্ধন, প্রচার ও প্রকাশনা সম্পাদক বিজয় মালাকার।

এলাকার অন্যতম জনপ্রতিনিধি ও অভিভাবক শ্রী রতন কুমার কর বলেন, ধর্মীয় শিক্ষা না থাকার কারণে আজ আমদের সমাজ নানাভাবে বিপর্যস্ত ও বিভ্রান্ত। পৌরনিক আগ্রাসনে বর্তমান জনসমাজ ক্রমান্বয়ে বাধাগ্রস্থ হচ্ছে। তাই এইরকম বৈদিক শিক্ষা কার্যক্রম আরো বেশি পরিমাণে বাড়ানো উচিত।

সংগঠনের অর্থ সম্পাদক সুজিত দাশ বলেন, মানসম্পন্ন ধর্মীয় শিক্ষা দিতে অগ্নিবীর সর্বোচ্চ চেষ্টা করবে। আর খুব শীঘ্রই সিলেটে আরো কিছু শিক্ষা কার্যক্রম চালু করার পরিকল্পনা আছে। তবে এর জন্য সমাজের সকল স্থরের মানুষের সাহায্য ও সহযোগিতা একান্ত প্রয়োজন। প্রাথমিকভাবে ৫০জন বাচ্চা দিয়ে আমরা এই কার্যক্রম শুরু করেছি। ভবিষ্যতে আরো বেশি কিছু করার চিন্তা ভাবনা রয়েছে।

উক্ত অনুষ্ঠানে সিলেট অগ্নিবীরের সকল সদস্য সহ, এলাকার জনপ্রতিনিধি ও অভিভাবকরাও উপস্থিত ছিলেন।



আপনার মন্তব্য

আলোচিত