সুনামগঞ্জ প্রতিনিধি

২৭ ডিসেম্বর, ২০২১ ২১:০৭

সুনামগঞ্জে যাত্রা শুরু করলো মাসল নিউট্রেশন

সুনামগঞ্জে প্রথমবারের মতো বডি বিল্ডিংয়ের জন্য প্রয়োজনীয় সাপ্লিমেন্ট ও ভিটামিন নিয়ে যাত্রা শুরু করলো মাসল নিউট্রেশন।

সোমবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় শহরের হোসেন বখত চত্বরের পৌর মিনি মার্কেটের দ্বিতীয় তালায় প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে উদ্বোধন করেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।

এ সময় উপস্থিত ছিলেন, সাবেক অধ্যাপক মহিবুল ইসলাম, অ্যাডভোকেট নাজমুল হুদা হিমেল, পৌরসভার সাবেক সচিব এমএ মামুনুর রশিদ, ডা. আশরাফুল হক, সুনামগঞ্জ মানবাধিকার সোসাইটির সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ, মাসল নিউট্রেশন শপের স্বত্বাধিকারী আদিব মাহমুদ তালুকদার, সোহাশ চৌধুরী প্রমুখ। উদ্বোধনকালে দোয়া পরিচালনা করেন নূর হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র নাদের বখত বলেন, এটি আমাদের জন্য আনন্দের সুনামগঞ্জে প্রথমবারের মতো বডি বিল্ডিংয়ের জন্য প্রয়োজনীয় প্রোটিন ভিটামিনের সামগ্রী পাওয়া যাবে৷ যারা নিয়মিত জিম করেন এটি তাদের জন্য অনেক প্রয়োজনীয় একটি জিনিস৷ আমি তাদের উত্তরোত্তর সাফল্য কামনা করি।

এ ব্যাপারে মাসল নিউট্রেশনের স্বত্বাধিকারী আদিব মাহমুদ তালুকদার বলেন, এরকম শপ সুনামগঞ্জ জেলায় প্রথম৷ আগে আমরা যারা জিম করেছি তাদের সাপ্লিমেন্টারী ও ভিটামিনগুলো কিনতে হলে যেতে হতো ঢাকায় যার জন্য অতিরিক্ত টাকা খরচ হতো কিন্তু আমরা এবার নিজ শহরেই তা কিনতে পারবো। প্রতিটি পণ্যই বিদেশ থেকে নিয়ে আসা হয়ে এবং সবগুলো পণ্যই আসল।

আপনার মন্তব্য

আলোচিত