সিলেটটুডে ডেস্ক

০১ জানুয়ারি, ২০২২ ২০:৪৯

নারী উদ্যোক্তা সংগঠনের ‘গ্র্যান্ড মিট-আপ ও উদ্যোক্তা মেলা’

অনলাইনভিত্তিক প্লাটফর্ম ‘নারী উদ্যোক্তা সংগঠন” আয়োজিত এবং আজরিফ ক্ষুদ্র ব্যবসায়ি সমবায় সমিতি লিমিটেডের সার্বিক সহযোগিতায় ‘গ্র্যান্ড মিট-আপ এবং উদ্যোক্তা মেলা-২০২১’ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১ জানুয়ারি) রাজধানীতে ‘আজিমপুর এস্টেট জনকল্যাণ সমিতি” হল রুমে গ্র্যান্ড মিট-আপ এবং উদ্যোক্তা মেলা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আজিমপুর এস্টেট জনকল্যাণ সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল হোসেন কাউছার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মতিউর রহমান জালাল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রিন্সিপাল অ্যাডমিনিস্ট্রেশন অফিসার এম এ মোতালেব টুটু, নারী উদ্যোক্তা সংগঠনের অ্যাডভাইজার সাংবাদিক এয়াকুব বাদশা, সংগঠনের সভাপতি রোয়েনা রহমান, গ্রুপ অ্যাম্বাসেডর নারী উদ্যোক্তা জেসমিন খান চাঁদনী, সংগঠনের সহ-সভাপতি শেফা জাহান, সাধারণ সম্পাদক আফরোজা আহমেদ জবা, নারী উদ্যোক্তা তানজিনা ইসলাম শরমি, মেহেরুন কোয়েন, আখতার হোসনে বাপ্পী এবং মাসুমা ইসলাহসহ শত নারী উদ্যোক্তা।

মেলায় সারা দেশ থেকে ১১ জন নারী উদ্যোক্তাকে ‘সফল নারী উদ্যোক্তা সম্মাননা’ এবং বিশেষ অবদানের জন্য ৯টি ক্যাটাগরিতে মোট ৩২টি অ্যাওয়ার্ড দেওয়া হয়। মেলায় ৩৫টি স্টল এবং ১৩০ জন নারী উদ্যোক্তা অংশগ্রহণ করেন।

আপনার মন্তব্য

আলোচিত